মুজিববর্ষ ওয়ালটন প্রথম বিভাগ দাবা লিগ ২৫ ফেব্রুয়ারি – BD Sports 24
  • মুজিববর্ষ ওয়ালটন প্রথম বিভাগ দাবা লিগ ২৫ ফেব্রুয়ারি

    February 4th, 2021

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ ফেব্রুয়ারি: মুজিববর্ষ ওয়ালটন প্রথম বিভাগ দাবা লিগ আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে বোর্ডে গড়াচ্ছে। এ বছর রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে ১২টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে।

    লিগে অংশ নিতে যাওয়া দলগুলো হচ্ছে মানহাস ক্যাসল চেস ক্লাব, সুলতানা কামাল স্মৃতি পাঠাগার, ঢাকা নাইটস্ চেস ক্লাব, খেলাঘর দাবা সংঘ, গোপালগঞ্জ, বসির মেমোরিয়াল চেস ক্লাব, মীর চেস ক্লাব, অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা দল, ক্যাসপারভ চেস ক্লাব, ঢাকা চেস ক্লাব, রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ, ইসফট এরিনা চেস ক্লাব (দ্বিতীয় বিভাগ হতে উন্নীত) এবং মর্ণিং গ্লোরী চেস ক্লাব, কষ্টিয়া (দ্বিতীয় বিভাগ দাবা লিগ হতে উন্নীত)।

    এর মধ্যে ম্যানহাস ক্যাসল চেস ক্লাব সোনারগাঁও চেস ক্লাবের, রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ লিজেন্ড ফারাজ আয়াজ দাবা টিমের এবং ঢাকা চেস ক্লাব দেবদাস বিশ্বাস স্মৃতি সংসদের স্বত্ব গ্রহণ করে লিগে অংশ নিচ্ছে।

    লিগ চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান দলকে অর্থ পুরস্কার, ট্রফি, মেডেল ও ওয়ালটন সামগ্রী প্রদান করা হবে। চ্যাম্পিয়ন দল ৫০ হাজার টাকা, রানার্সআপ দল ৩০ হাজার টাকা এবং তৃতীয় স্থান লাভকারী দল ২০ হাজার টাকা অর্থ পুরস্কার পাবে। এছাড়া প্রত্যেক বোর্ডের পারফরম্যান্সের উপর ভিত্তি করে খেলোয়াড়দের বোর্ড পুরস্কার দেয়া হবে।

    উল্লেখ্য মুজিববর্ষ ওয়ালটন প্রথম বিভাগ দাবা লিগের চ্যাম্পিয়ন ও রানারআপ পরবর্তী মৌসুমে প্রিমিয়ার লিগে উন্নীত হয়ে খেলার সুযোগ পাবে। একই সাথে পয়েন্ট টেবিলের সর্বশেষ দুটি দল দ্বিতীয় বিভাগ দাবা লিগে নেমে যাবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...