মুম্বাইয়ে শাকিল-সোহেল তৃতীয় স্থানে – BD Sports 24
  • মুম্বাইয়ে শাকিল-সোহেল তৃতীয় স্থানে

    June 7th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    মুম্বাই, ৭ জুন ২০১৮ : ১১তম মুম্বাই মেয়র কাপ আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ড শেষে আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী ৪ পয়েন্ট নিয়ে ২০ জনের সাথে তৃতীয় স্থানে রয়েছেন।

    এদিকে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও মোঃ আনিসুজ্জামান জুয়েল সাড়ে তিন পয়েন্ট, ক্যান্ডিডেটমাস্টার চঞ্চল কুমার ঘোষ, মোঃ আবজিদ রহমান, মোঃ জামাল উদ্দিন ও মিজানুর রহমান ৩ পয়েন্ট, শাহনাজ মোঃ ফারুক আড়াই পয়েন্ট, অভিক সরকার, আরিফুজ্জামান আরিফ, মোঃ টিপু সুলতান, প্রতিভা তালুকদার ও কাজী জারিন তাসনিম ২ পয়েন্ট, তাহসিন তাজওয়ার জিয়া, কাজী মাহবুব আফজাল, মোহাম্মদ হাসান, সাজ্জাদ কিশোর, শহিদুল ইসলাম ও আহমেদ ওয়ালিজা দেড় পয়েন্ট করে সংগ্রহ করেছেন।

    ভারতের মুম্বাইয়ে বুধবার জিয়া ভারতের অভিজিৎ জোসিকে, সোহেল ভারতের বেহেরি রবিকে, জুয়েল ভারতের অভয় বান্দেভারকে, চঞ্চল অনিক দাসকে, জামাল আরিফকে, মিজান ভারতের গাভি সিদ্দায়াকে, জারিন ভারতের দিওদর ভ্রশালি উমেশকে ও ওয়ালিজা ওয়াদিফা আহমেদকে পরাজিত করেন।

    শাকিল ভারতের সামান্ত আদিত্যর সাথে, অভিক ভারতের আরিয়ান রঞ্জনের সাথে প্রতিভা ভারতের সদভিক শর্মার সাথে ড্র করেন।

    তবে আবজিদ ভারতের সংকল্প গুপ্তার কাছে, শাহনাজ ভারতের অভিষেকের কাছে, টিপু ভারতের আন্তর্জাতিক মাস্টার ভারুগেস কোশির কাছে, তাহসিন ভারতের পাতিল প্রিয়াংশুর কাছে, সাজ্জাদ ভারতের জোগলেকার অভিজিৎ এর কাছে ও আফজাল ভারতের পোতাওয়াদ অনিরুদ্ধর কাছে হেরে যান।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা