মুম্বাইকে হারিয়ে শুভ সূচনা ধোনির চেন্নাইয়ের – BD Sports 24
  • মুম্বাইকে হারিয়ে শুভ সূচনা ধোনির চেন্নাইয়ের

    September 20th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ২০ সেপ্টেম্বর: বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ত্রয়োদশ আসরে শুভ সূচনা করেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

     

    সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে গতকাল থেকে শুরু হওয়া লিগের প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই ৫ উইকেটে হারিয়েছে রোহিত শর্মার মুম্বাইকে।

     

    টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে চেন্নাই। ব্যাট হাতে ২৮ বলে ৪৬ রানের সূচনা করেন মুম্বাইয়ের দুই ওপেনার অধিনায়ক রোহিত ও দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক।

     

    ইনিংসের প্রথম বলে বাউন্ডারি হাঁকানো রোহিত ১২ ও ডি কক ২০ বলে ৩৩ রান করে ফিরেন। এরপর মুম্বাইয়ের পক্ষে সৌরভ তিওয়ারির ৩১ বলে ৪২ রান ছাড়া আর কেউই বড় ইনিংস খেলতে পারেননি। কাইরন পোলার্ড ১৮ ও জেমস প্যাটিনসন ১১ রান করেন।

     

    শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৬২ রান পায় মুম্বাই। চেন্নাইয়ের দক্ষিণ আফ্রিকান পেসার লুঙ্গি এনগিডি ৩৮ রানে ৩ উইকেট নেন।

     

    ১৬৩ রানের লক্ষ্যে ৬ রানেই প্যাভিলিয়নে ফিরেন চেন্নাইয়ের দুই ওপেনার মুরলি বিজয় ও অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন। বিজয় ১ ও ওয়াটসন ৪ রান করেন।

     

    শুরুর ধাক্কা সামলে তৃতীয় উইকেটে ৮৫ বলে ১১৫ রানের জুটি গড়ে চেন্নাইয়ের জয়ের ভীত গড়েন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু-প্লেসিস ও আম্বাতি রাইদু।

     

    ম্যাচসেরা রাইদু ৬টি চার ও ৩টি ছক্কায় ৪৮ বলে ৭১ রানে ফিরলেও, ৪৪ বলে ৬টি চারে ৫৮ রানে অপরাজিত থেকে যান ডু-প্লেসিস। শেষদিকে, ইংল্যান্ডের স্যাম কারান ৬ বলে ১টি চার ও ২টি ছক্কায় ১৮ রানের টর্নেডো ইনিংস চেন্নাইয়ের জয়কে সহজ করে দেন। ২ বলে শূন্য রানে অপরাজিত ছিলেন ৪৩৭ দিন পর মাঠে নামা চেন্নাই অধিনায়ক ধোনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...