মুশফিকের নতুন অভিজ্ঞতা – BD Sports 24
  • মুশফিকের নতুন অভিজ্ঞতা

    September 7th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ সেপ্টেম্বর: করোনা ভাইরাসের নমুনা প্রদানের মাধ্যমে নতুন এক অভিজ্ঞতা হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সিনিয়র খেলোয়াড় মুশফিকুর রহিম। সবাইকে তার নিজের এবং জাতীয় দলের সব খেলোয়াড়ের জন্য দোয়া করারও আহ্বান জানিয়েছেন এই উইকেটরক্ষক ব্যটসম্যান।

     

    আজ সোমবার সর্বমোট ১৭ জন ক্রিকেটার ও সাতজন সাপোর্টিং স্টাফ করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে চলছে এই নমুনা সংগ্রহের কাজ। আগামীকাল মঙ্গলবার শেষ হবে প্রথম ধাপের এই করোনা পরীক্ষা কার্যক্রম।

     

    এরপর আরো দুই দফা চলবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের করোনা পরীক্ষা কার্যক্রম। এর একটি অনুষ্ঠিত হবে শ্রীলংকা সফরের জন্য কন্ডিশনিং ক্যাম্প শুরুর আগ মুহুর্তে। এবং শেষটি সম্পন্ন হবে শ্রীলংকার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে।

     

    আজ সোমবার বরোনা টেস্টের জন্য নিজের নমুনা দিয়েছেন মুশফিক। ওই মুহুর্তটি ছবি তুলে নিজের ফেসবুকে পোস্ট করতেও ভুল করেননি তিনি। নিজের ভেরিফাইড একাউন্টে তিনি ছবির ক্যাপশনে লিখেছেন ‘ নতুন অভিজ্ঞতা.., অনুগ্রহ করে আমাদের জন্য দোয়া করবেন।’

     

    দেশ তথা বিশ্বব্যাপী করোনা মহামারি ছড়িয়ে পড়ার পরও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন মুশফিক। এ সময় তিনি নিয়মিতই তার অনুশীলন ও প্রশিক্ষণের সর্বশেষ তথ্য জানিয়ে দিয়েছেন ভক্তকুলকে। এ সময় মানবিক কাজেও যুক্ত হয়েছিলেন দেশসেরা এই ব্যাটসম্যান। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...