মুসা দেম্বেলের জোড়া গোলে সেমিতে লিঁও – BD Sports 24
  • মুসা দেম্বেলের জোড়া গোলে সেমিতে লিঁও

    August 16th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লিসবন, ১৬ আগস্ট: মুসা দেম্বেলের জোড়া গোলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে ফে্রুঞ্চ ক্লাব অলিম্পিক লিঁও। গতকাল রাতে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলে বিধ্বস্ত করেছে অলিম্পিক লিঁও। সেইসাথে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় ঘণ্টা বাজে পেপ গার্দিওলার শিষ্যদের।

     

    ম্যাচের অধিকাংশ সময় ম্যানচেস্টার সিটির দখলে বল থাকলেও গোল না পাওয়ায় সেমির টিকিট পেতে ব্যর্থ হয় ম্যান সিটি।

     

    ২৪ মিনিটে প্রথমে গোল করে এগিয়ে যায় অলিম্পিক লিঁও। এ সময় প্রায় ২০ গজ দূর থেকে জোরালো শটে লিঁও’র আইভরিয়ান ফরোয়ার্ড মাইকেল কর্নেট ম্যান সিটির জালে বল পাঠান  (১-০)। ওই গোলেই প্রথমার্ধে ১-০তে এগিয়ে থাকে লিও।

     

    ৬৯ মিনিটে ম্যানসিটিকে খেলায় ফেরান কেভিন ডি ব্রুইন। ইংলিশ ফরোয়ার্ড স্টারলিংয়ের কাছ থেকে বল পেয়ে লিঁও’র জালে বল ঠেলে দেন কেভিন ডি ব্রুইন (১-১)।

     

    ৭৭ মিনিটে গোলের সুযোগ কাজে লাগাতে না পারায় এগিয়ে যাওয়া হয়নি ম্যান সিটির। এ সময় সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন স্টারলিং।

     

    ২ মিনিট পরই  অর্থাৎ ৭৯ মিনিটে মুসা দেম্বেলের গোলে লিড নেয় অলিম্পিক লিঁও (২-১)। ১ মিনিট পট গোল পরিশোধের আরও একটি সহজ সুযোগ হাতছাড়া করে ম্যানসিটির স্টারলিং। ফাঁকা পোস্টে বল পেয়ে তা থেকে গোল আদায় করতে ব্যর্থ হন স্টারলিং।

     

    ৮৭ মিনিটে মুসা দেম্বেলে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করলে ম্যানসিটির বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রুদি গার্সিয়ার শিষ্যরা।

     

    আগামী বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় দ্বিতীয় সেমিফাইনালে শক্তিশালী বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে অলিম্পিক লিঁও।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...