মেলবোর্ন টেস্টে খেলা হচ্ছে না ওভারটনের – BD Sports 24
  • মেলবোর্ন টেস্টে খেলা হচ্ছে না ওভারটনের

    December 24th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মেলবোর্ন, ২৪ ডিসেম্বর: ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে মেলবোর্ন টেস্টে খেলা হচ্ছে না ইংলিশ পেসার ক্রেইগ ওভারটনের। পাঁজরের হাড় ভেঙে যাওয়ায় অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টে তার না খেলার বিষয়টি ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)আজ নিশ্চিত করেছে।

    চলতি অ্যাশেজের দ্বিতীয় ম্যাচে টেস্ট অভিষেক ঘটে ক্রেইগ ওভারটনের। নিজের প্রথম টেস্টে ৪ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে ৪৮ রান করেন তিনি। তবে পার্থে সিরিজের তৃতীয় টেস্টে মোটেও ভালো করতে পারেননি ওভারটন। ২ উইকেট শিকারের পাশাপাশি ১৪ রান করেন এই ডান-হাতি ইংলিশ ক্রিকেটার।

    পার্থ টেস্টে নিজের বলে ক্যাচ নিতে গিয়েই ইনজুরিতে পড়েন ওভারটন। যে কারণে চতুর্থ টেস্ট খেলা হবে না তার। খেলতে না পারার কারণে হতাশা ব্যক্ত করে ওভারটন বলেন, ইনজুরির কারণে মেলবোর্নে খেলতে পারবো না। ব্যাটিং করার সময় বেশ ব্যথা অনুভব করছি। তবে আশা করছি পঞ্চম ম্যাচে খেলতে পারবো।’

    ওভারটনের পরিবর্তে দলে ডাক পেয়েছেন ডান-হাতি পেসার ম্যাসন ক্রেন। বক্সিং-ডে টেস্টে তার অভিষেকের সম্ভাবনা অনেক বেশি। ইতোমধ্যেই জাতীয় দলের হয়ে ১টি ওয়ানডে ও ৩টি টি-২০ ম্যাচ খেলেছেন ২২ বছর বয়সী ক্রেন। ওয়ানডেতেও ১ উইকেট নিলেও, টি-২০তে ৬ উইকেট শিকার করেছেন তিনি।

    পাঁচ ম্যাচ অ্যাশেজ সিরিজের প্রথম তিনটিতে জিতে ইতোমধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। আগামী ২৬ ডিসেম্বর মঙ্গলবার মেলবোর্নে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮