মেলবোর্ন টেস্টে বৃষ্টির হানা: ৬১ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া – BD Sports 24
  • মেলবোর্ন টেস্টে বৃষ্টির হানা: ৬১ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া

    December 29th, 2017

    ক্রীড়া ডেস্ক:

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মেলবোর্ন, ২৯ ডিসেম্বর: মেলবোর্ন টেস্টের চতুর্থ দিনে বৃষ্টির কারণে খেলা হয়েছে ৪৪ ওভার। এর মধ্যে ইংল্যান্ড মোকাবেলা করেছে ১ বল। বাকি ৪৩.৫ ওভার মোকাবেলা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া।

    তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে ইংল্যান্ডের সংগ্রহ ছিল ৯ উইকেটে ৪৯১। অ্যালিস্টার কুক ২৪৪ ও অ্যান্ডারসন ০ রানে আজ চতুর্থ দিনে ব্যাট করতে নামেন। কিন্তু কামিন্সের করা প্রথম বলে অ্যান্ডারসন ক্যামেরন বেনক্রফটের হাতে ক্যাচ দিয়ে বিদায় নিলে প্রথম ইনিংসে ৪৯১ রানে অলআউট হন সফরকারী ইংল্যান্ড। ফলে প্রথম ইনিংসে ১৬৪ রানে এগিয়ে থাকে তারা।

    দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার দুই ওপেনার ক্যামেরন বেনক্রফট ও ডেভিড ওয়ার্নার ৫১ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। বেনক্রফট ইংলিশ পেসার ক্রিস ওকসের বলে বোল্ড হওয়ার আগে নিজের নামের পাশে যোগ করেন ২৭ রান। এরপর ১৪ রান যোগ করতেই বিদায় নেন ওয়ানডাউনে নামা উসমান খাজা। পেসার জেমস অ্যান্ডারসের বলে উইকেটের পেছনে বেয়ারস্টোর তালুবন্দী হওয়ার আগে করেন ১১ রান তিনি।

    এরপর তৃতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার ও অধিনায়ক স্টিভ স্মিথ ৩৮ রান যোগ করার পর বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়। ৪৩.৫ ওভার মোকাবেলায় ২ উইকেটে ১০৩ রান সংগ্রহ করে স্বাগতিকরা। ডেভিড ওয়ার্নার ৪০ ও স্মিথ ২৫ রানে অপরাজিত আছেন। এরপর বৃষ্টি বন্ধ হলেও মাঠ ভেজা থাকায় চতুর্থ দিনে আর একটি বলও মাঠে গড়ায়নি। ফলে চতুর্থ দিন শেষে ৬১ রানে পিছিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা