মেলবোর্ন স্টার্সের সঙ্গে চুক্তি করলেন ডেল স্টেইন – BD Sports 24
  • মেলবোর্ন স্টার্সের সঙ্গে চুক্তি করলেন ডেল স্টেইন

    October 9th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মেলবোর্ন, ৯ অক্টোবর: আগামী মৌসুমে বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকার গতির রাজা ডেল স্টেইন। এর আগে ব্রিসবেন হিটের হয়ে চুক্তির ঘোষণা দিয়েছিলেন তারই দক্ষিণ আফ্রিকান সতীর্থ এবি ডি ভিলিয়ার্স।

     

    ৩৬ বছর বয়সী স্টেইন স্টার্সের হয়ে আসন্ন মৌসুমে ৬টি ম্যাচ খেলবেন। তবে মেলবোর্নে তার থাকার পথ খোলা রয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে দক্ষিণ আফ্রিকান নির্বাচকরা তাকে উপেক্ষা করলেই মেলবোর্নে আরো কিছুদিন থাকার সুযোগ হয়ে যাবে।

    সাদা বলের ক্যারিয়ারকে দীর্ঘায়িত করার লক্ষ্যে আগস্টে লাল বলের ক্যারিয়ারকে বিদায় জানিয়েছিলেন পেস তারকা স্টেইন। ছোট দুই ফর্মেটের জন্য তিনি নিজেকে ফিট রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আগামী বছর ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে স্টেইনের দলভুক্তি নিয়ে প্রশ্ন উঠেছে। আগামী ৪ জানুয়ারি তিনি মেলবোর্ন থেকে দেশে ফিরে যাবেন। তবে নির্বাচকরা যদি তরুণদের ওপর আস্থা রাখতে চান তবে স্টেইন আবারো হয়ত মেলবোর্নে ফিরে আসবেন।

    এ সম্পর্কে স্টেইন বলেছেন, ‘এখনই আমি নিজেকে বাদ ধরতে চাইনা। অবশ্যই দেশের হয়ে খেলাটা সবসময়ই আমার প্রথম পছন্দ। দক্ষিণ আফ্রিকাকে প্রতিনিধিত্ব করা আমার পুরো ক্যারিয়ারের অন্যতম একটি মূল লক্ষ্য ছিল। সে কারণেই জাতীয় দলে ফিরে যাওয়া অবশ্যই আমার জন্য একটি পুরস্কার। কিন্তু তারপরেও যদি তা না হয় তবে আমি ক্রিকেট চালিয়ে যাব। ঐ সময় দক্ষিণ আফ্রিকায় বসে থাকার কোন অর্থ নেই। স্টার্সের হয়ে আবারো মাঠে নামার সুযোগ হারাতে চাইনা।’

    চলতি বছরের মার্চ থেকে স্টেইন আন্তর্জাতিক ফর্মেটের কোনো ক্রিকেটে অংশ নেননি। কাঁধের ইনজুরির কারণে বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছিলেন। বিবিএল’র মৌসুম শুরু হবার সময় দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত থাকবে। যেহেতু স্টেইন টেস্ট সিরিজ থেকে অবসর নিয়েছেন সে কারণে ঐ সময়টা তার কাজে আসতে পারে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা