মেসির অনুপস্থিতি দুঃখজনক: নেইমার – BD Sports 24
  • মেসির অনুপস্থিতি দুঃখজনক: নেইমার

    October 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রিয়াদ, ১৬ অক্টোবর: সৌদি আরবে আজ মঙ্গলবার রাতে এক আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। কিন্তু এই ম্যাচে আর্জেন্টাইন দলে থাকছেন না সুপারস্টার লিওনেল মেসি। ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার বলেছেন মেসির অনুপস্থিতি সত্যিই দুঃখজনক।

    তাছাড়া প্রীতি এই ম্যাচে মেসির মোকাবেলা করা লাগছে না বলে বলতে গেলে খুশী ব্রাজিলিয়ান তারকা নেইমার।

    লিওনেল স্কালোনির অধীনে টানা দুই ম্যাচে মাঠের বাইরে রয়েছেন মেসি। বিশ্বকাপে আর্জেন্টিনার হতাশাজনক পারফরমেন্সের পর থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন মেসি। কোচের সাথে পরামর্শেই তিনি কিছুদিন বিশ্রামে রয়েছেন বলে জানা গেছে।

    নেইমার স্বীকার করেছেন সাবেক বার্সেলোনা সতীর্থ মেসির অনুপস্থিতিতে তার ভক্তরা প্রিয় খেলোয়াড়ের খেলা দেখা থেকে বঞ্চিত হবেন। কিন্তু প্রীতি ম্যাচটিতে মেসি না খেলায় তা ব্রাজিলের জন্য সুবিধাই হয়েছে বলে নেইমার মনে করেন। তারপরেও আর্জেন্টিনার বাকি খেলোয়াড়দেরও সামলাতে বেশ বেগ পেতে হবে বলেই সতর্ক করেছেন পিএসজি তারকা নেইমার। বিশেষ করে পাওলো দিবালার মত খেলোয়াড়রাই আর্জেন্টিনার খেলা পাল্টে দেবার জন্য যথেষ্ট।

    ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে নেইমার বলেছেন, ‘যারা ফুটবলকে ভালবাসে তাদের জন্য মেসির অনুপস্থিতি সত্যিই দুঃখজনক। কিন্তু আমাদের জন্য অবশ্যই এটা সুসংবাদ। আমরা কোনোদিনই আর্জেন্টিনাকে খাটো করে দেখিনি। তাদের দলে যে মানের খেলোয়াড় আছে তারা সবাই নিজেদেরকে যেকোনো সময়ই প্রমাণ করতে পারে। তাদের দলে দিবালাকে একজন খেলোয়াড় হিসেবে আমি বেশ পছন্দ করি। এটা সত্যিই একটি কঠিন ম্যাচ হবে। আমাদের নিজেদের সেরাটা দিতে হবে, তাদের বিপক্ষে খেলার সবসময়ই বিশেষ এক অনুভূতির জন্ম দেয়। এখানে কেউই ফেবারিট হিসেবে মাঠে নামে না।’

    গ্যাব্রিয়েল জেসুস ও এ্যালেক্স সান্দ্রোর গোলে গত শুক্রবার সৌদি আরবকে ২-০ গোলে হারিয়েছে ব্রাজিল। অন্যদিকে ইরাককে ৪-০ গোলে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আছে আর্জেন্টাইন শিবির। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা