মেসির গোলে হার এড়ালো বার্সেলোনা – BD Sports 24
  • মেসির গোলে হার এড়ালো বার্সেলোনা

    February 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২১ ফেব্রুয়ারি: চেলসির বিপক্ষে ক্যারিয়ারে প্রথম গোলের দেখা পেলেন আর্জেন্টিনার অধিনায়ক ও বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসি। চেলসির বিপক্ষে তার প্রথম গোলেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে হার এড়াতে সক্ষম হয় বার্সেলোনা। ম্যাচটি ১-১ গোলে ড্র অমীমাংসিতভাবে শেষ হয়। প্রতিপক্ষের মাঠে ৬২ মিনিটে পিছিয়ে পড়েও ৭৫ মিনিটে মেসির গোলে হার এড়াতে সক্ষম হয় বার্সা। এবার অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে আগামী ১৪ মার্চ নিজেদের মাঠ নু’ক্যাম্পে ফিরতি লেগ খেলতে নামবে বার্সেলোনা।

    শেষ ষোলের প্রথম লেগে বার্সেলোনা-চেলসির ম্যাচ নিয়ে যতটা না কথা হয়েছে, তার চেয়ে বেশি আলোচনা হয়েছে মেসিকে নিয়ে। অবশ্য বার্সেলোনার প্রত্যক ম্যাচের আগেই মেসি আলোচনার কেন্দ্রবিন্দুতেই থাকেন। তবে চেলসির বিপক্ষে ম্যাচের আগে মেসিকে নিয়ে আলোচনা অনেক বেশিই হয়েছে, এটি বলার অপেক্ষা রাখে না। কারণ ক্লাব ফুটবলে প্রায় সাড়ে পাঁচশ গোল থাকলেও চেলসির বিপক্ষে কোন গোল নেই মেসির। অবশেষে চেলসির বিপক্ষে গোলের দেখা পেলেন মেসি।

    প্রথমার্ধে কোনো গোল হয়নি। দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নেয় চেলসি। এর সুফলও পায় তারা। ৬২ মিনিটেই গোলের দেখা পায় চেলসি। কর্নার থেকে বল পেয়ে যান হ্যাজার্ড। ডি-বক্সের মধ্যে সেই বল যোগান দেন উইলিয়ানকে। বল ধরেই তা বার্সার জালে পাঠাতে ভুল করেননি উইলিয়ান (১-০)।  আনন্দে ফেটে পড়ে চেলসির সমর্থকরা।

    অবশ্য এই আনন্দ খুব বেশিক্ষণ ধরে রাখতে পারেনি চেলসি। ৭৫ মিনিটে মেসির গোলে সমতা আনে কাতালান ক্লাবটি। সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বল পেয়ে লিওনেল মেসির শট চেলসির জাল স্পর্শ করে (১-১)।

    বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-১ অমীমাংসিতভাবে খেলা শেষ হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...