মেসির জন্মদিনে নেইমারের শুভেচ্ছা – BD Sports 24
  • মেসির জন্মদিনে নেইমারের শুভেচ্ছা

    June 25th, 2019

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    প্যারিস (ফ্রান্স) : ২৫ জুন ২০১৯

    বার্সেলোনা সুপারস্টার লিয়নেল মেসির ৩২তম জন্মদিন ছিল গতকাল। ১৯৮৭ সালের ২৪ জুন আর্জেন্টিনার রোসারিওতে জন্মগ্রহণ করেন আধুনিক ফুটবলের অন্যতম সেরা এই খেলোয়াড়। বার্সেলোনায় মেসির সাবেক সতীর্থ বিশ্ব ফুটবলের আরেক সুপারস্টার নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি।

    সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বার্তায় নেইমার মেসিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভাই। সৃষ্টিকর্তা সবসময় তোমায় সহায় হোন।’

    বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হিসেবে নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন। নেইমারের এই দলত্যাগ ট্রান্সফার মার্কেটে আলোড়ন সৃষ্টি করেছিল। কিন্ত গত দুই মৌসুমে পিএসজির হয়ে খুব একটা নিজেকে মেলে ধরতে পারেননি বার্সেলোনার এই সাবেক তারকা। যদিও ইনজুরির কাছে তাকে প্রায়ই হার স্বীকার করতে হয়েছে।

    ইতোমধ্যেই দলবদলের বাজারে জোড় গুজব শুরু হয়েছে নেইমার পিএসজি ছেড়ে আবারো বার্সেলোনায় ফিরে আসছেন। পিএসজিও নেইমারকে ছেড়ে দেবার ব্যপারে নিজেদের আগ্রহের ইঙ্গিত দিয়েছেন। বিশেষ করে ক্লাব সভাপতি নাসির আল খেলাফি এক সাক্ষাতকারে সতর্ক করে বলেছেন, লিগ ওয়ান চ্যাম্পিয়ন দল পিএসজি ‘সেলিব্রেটি বিহেভিয়ার’ আর সহ্য করবে না। এতেই অনেকটা স্পষ্ট হয়ে গেছে ২৭ বছর বয়সী নেইমারের প্রতি ক্লাবটির আর কোন আগ্রহ নেই।

    দীর্ঘদিন ধরেই রিয়াল মাদ্রিদের সাথে নেইমারের যোগাযোগের ইঙ্গিত পাওয়া গিয়েছিল। কিন্ত চেলসি থেকে ইতোমধ্যেই বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডকে দলভূক্ত করায় আপাতত সেই সম্ভাবনা আর নেই। এই সুযোগে নেইমারকে আবারো দলে ফিরিয়ে আনার আগ্রহ দেখিয়েছে বার্সা। বিশেষ করে এখানে মেসির একটি প্রচ্ছন্ন আগ্রহের বিষয়ে ইঙ্গিত পাওয়া গেছে। ব্রাজিলিয়ান সতীর্থ ফিলিপ কুটিনহো ও আর্থার কোপা আমেরিকা থেকে গোঁড়ালির ইনজুরির কারণে নেইমারের বিদারের পরপরই জানিয়েছিলেন তারা আবারো তাকে বার্সেলোনায় দেখতে চান। যদিও যুক্তরাজ্যের জনপ্রিয় দৈনিক ইন্ডিপেনডেন্ট দাবী জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে নেইমারকে প্রস্তাব দেয়া হয়েছে।বাসস

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা