মেসির পেনাল্টি মিসের খেসারত দিল বার্সা – BD Sports 24
  • মেসির পেনাল্টি মিসের খেসারত দিল বার্সা

    January 18th, 2018

    ক্রীড়া ডেস্ক:

    স্পেন, ১৮ জানুয়ারি: আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির পেনাল্টি মিসের খেসারত দিল বার্সেলোনা। গতকাল বুধবার রাতে কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে এসপানিওলের কাছে ১-০ গোলে হেরেছে কাতালানরা। ৮৮ মিনিটে জয়সূচক গোলটি করেন এসপানিওলের তরুণ বদলি খেলোয়াড় অস্কার মেলেনডো।

    গত আগস্টে স্প্যানিশ সুপার কাপে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে সবশেষ হারের তিক্ত স্বাদ পেয়েছিল বার্সেলোনা। এসপানিওলের কাছে হারের সুবাদে টানা ২৯ ম্যাচ জেতার পর হারের মুখ দেখলো মেসির বার্সা। প্রথমার্ধ শেষ হয় ০-০ অমীমাংসিতভাবে।

    ৬৩ মিনিটে পেনাল্টি পেয়েও তা থেকে গোল আদায় করতে পারেননি মেসি। এ নিয়ে লা লিগায় মেসির নেয়া ৬টি স্পটকিকের তিনটিতেই গোল করতে ব্যর্থ হলেন মেসি।

    খেলার অন্তিম মুহূর্তে এসপানিওলের তরুণ বদলি খেলোয়াড় অস্কার মেলেনডোর গোলে কপাল পুড়ে বার্সার। ৮৮ মিনিটে নাভারোর কাছ থেকে বল পেয়ে মেলেনডোর বার্সার জালে বল পাঠাতে ভুল করেননি (১-০)। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় মাথা নিচু করে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়ন বার্সার খেলোয়াড়রা।

    সেমিফাইনালে খেলতে হলে আগামী সপ্তাহ ফিরতি ম্যাচে অবশ্যই জয় পেতে হবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনাকে।

    এদিন কোপা ডেল রের অপর দুই কোয়ার্টার ফাইনালে সেভিলা ২-১ গোলে অ্যাথলেটিকো মাদ্রিদকে এবং ভ্যালেন্সিয়া ২-১ গোলে দেপোর্টিভো আলাভেজকে পরাজিত করেছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা