মেসির সাথে সব বিরোধ মিটিয়ে ফেলতে চান বার্তোমেউ – BD Sports 24
  • মেসির সাথে সব বিরোধ মিটিয়ে ফেলতে চান বার্তোমেউ

    September 20th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ২০ সেপ্টেম্বর: বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ বলেছেন, তিনি লিওনেল মেসির সাথে আর কোনো বিরোধে জড়াতে চান না। একই সাথে তার বিশ্বাস নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে এই আর্জেন্টাইন সুপারস্টার নিজের সেরাটা দিয়েই বার্সেলোনায় খেলবে।

     

    বার্তোমেউ আরো জানিয়েছেন এই মুহূর্তে পদত্যাগের কোনো ইচ্ছাই তার নেই। গত সপ্তাহে প্রায় ২০ হাজারেরও বেশি সমর্থক তার বিপক্ষে অনাস্থা এনে গণসাক্ষর দিয়েছিল।

     

    এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে মেসি বার্সেলোনা ছাড়তে ব্যর্থ হবার পর সব দোষ চাপিয়েছেন বার্তোমেউর উপর। মেসির দাবি ছিল দলত্যাগের ব্যাপারে সভাপতি তার কোনো কথাই রাখেনি। ৩৩ বছর বয়সী মেসির সাথে আগামী গ্রীষ্মে বার্সেলোনার চুক্তি শেষ হয়ে যাচ্ছে, তখন ফ্রি ট্রান্সফারে সে দলত্যাগ করতে পারবে।

     

    শনিবার কাতালান টেলিভিশন চ্যানেল টিভি৩’এ এক সাক্ষাতকারে বার্তোমেউ বলেছেন, ‘সভাপতি হিসেবে আমি মেসির সাথে কোনো ধরনের বিরোধে জড়াতে পারি না। মেসি আমাদের অধিনায়ক, নেতা। সম্প্রতি তার সাথে আমার মাঠে দেখা হয়েছে এবং আমরা দুজনই কথা বলেছি। যা হবার তা হয়ে গেছে। এখন এসব নিয়ে আর ভাবতে চাই না। বোর্ড কিংবা কোনো কোচিং স্টাফকে আমি বিশ্বের সেরা খেলোয়াড়কে দল ছাড়ার জন্য অনুমতি দিতে পারি না। দলে তার প্রয়োজন আছে। সবকিছু আমাদের ঘরের মধ্যেই আলোচনা হবে। এখন শুধুমাত্র সব খেলোয়াড় ও সমর্থকের সহযোগিতা প্রয়োজন।

     

    মেসি যেহেতু আমাদের দলেই আছে সে কারণে আমাদের নিজেদের অভিনন্দন জানানো উচিত। কোম্যানও তাকে পছন্দ করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে মেসি তার ঘরের ক্লাব বার্সার হয়ে খেলছে। আমরা চাই এখানে থেকেই সে অবসরে যাক।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...