মেসি-নেইমারের ছবিসমেত চুল ছাটতে কত লাগে জানেন কী? – BD Sports 24
  • মেসি-নেইমারের ছবিসমেত চুল ছাটতে কত লাগে জানেন কী?

    June 14th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    সার্বিয়া, ১৪ জুন: বিশ্বকাপ ফুটবলের ২১তম আসরের পর্দা উঠছে আজ। আজ রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯.০০টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব।
    ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ বিশ্বকাপ ফুটবলকে ঘিরে সারা বিশ্বে ফুটবলপাগল দর্শকদের উন্মাদনার কোনো কমতি নেই। অনেক ভক্ত সমর্থকই পছন্দের মহাতারকার মতো করে নিজের চুল ছাঁটতে পছন্দ করেন। মেসি, নেইমার বা রোনালদোর মতো চুলের ছাঁটও নতুন কিছু নয়। কিন্তু চুলের মধ্যেই যদি পাওয়া যায় মেসি বা নেইমার রোনালদোর মুখের ছবি, তাহলে কেমন হয়? বিশ্বকাপের আগে সার্বিয়ায় হিট এমনই নতুন চুলের ছাঁট।

    কাজটা করেছেন মারিও ভালা নামের এক হেয়ার স্টাইলিস্ট। সার্বিয়ার নোভি সাড শহরে নিজের সেলুনে এই নতুন হেয়ারকাট চালু করেছেন ভালা। চুল ছেঁটে মাথাতেই নিখুঁতভাবে একে দিচ্ছেন মেসি কিম্বা রোনালদোর মুখের ছবি। আর তাতেই মুগ্ধ সমর্থকরা ভিড় জমাচ্ছেন ভালার সেলুনে। রীতিমতো লাইন পড়ে যাচ্ছে এই ‘হেয়ার ট্যাটু’র জন্য।
    অন্য সময় ভালা চুল কাটাতে নেন ৯ ইউরো। কিন্তু বিশ্বকাপের সময় মেসি, রোনালদোর মুখের মতো চুলের ছাঁট এতটাই হিট যে তিনি দাম বাড়িয়েছেন প্রায় ১৯ গুণ। নতুন ছাঁটের জন্য তিনি নিচ্ছেন ১৫০ ইউরো। যা বাংলাদেশি টাকায় প্রায় ১৫ হাজার টাকা।
    ভালা বলেছেন, ‘হেয়ার ট্যাটু বিষয়টি সহজ নয়, আসলে চুলের ছাঁটের মধ্য প্রতিকৃতি আঁকাটা খুবই কঠিন কাজ। এই কঠিন কাজটাই আমি করে দিচ্ছি ৫ থেকে ৭ ঘণ্টা সময় ব্যয় করে।’
    এই কঠিন কাজ করে ভালা এখন শুধু অর্থই কামাচ্ছেন না, সেইসাথে নিজেকে রীতিমতো নিয়ে গেছেন সেলিব্রেটিদের কাতারে। সূত্র: ইন্টারনেট

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা