মোনাকোকে হারিয়ে এককভাবে শীর্ষে নেইমারের পিএসজি – BD Sports 24
  • মোনাকোকে হারিয়ে এককভাবে শীর্ষে নেইমারের পিএসজি

    November 27th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ২৭ নভেম্বর: এডিনসন কাভানি ও নেইমারের গোলে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোকে ২-১ গোলে পরাজিত করেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। রোববার অনুষ্ঠিত লিগ ওয়ানে এ জয়ের ফলে ৯ পয়েন্টে ব্যবধানে পয়েন্ট তালিকায় এককভাবে শীর্ষে রয়েছে প্যারিস্ট জায়ান্টরা।

    দলের এই জয়ের ম্যাচে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল টিনএজ তারকা কিলিয়ান এমবাপে। ১৮০ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেয়া এই উদীয়মান তারকা বেশ কটি নিশ্চিত গোলের সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন।

    রোববারের খেলা শেষে ১৪ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট সংগ্রহ করেছে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানধারীরা। বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোর চেয়ে ৯ পয়েন্টে এগিয়ে রয়েছে পিএসসি।

    খেলা শেষে পিএসজির কোচ বলেন,‘ আমরা চ্যাম্পিয়নদের বিপক্ষে জয়লাভ করেছি। এটি ভালো একটি দিক। তবে আমাদের আরো উন্নতি করতে হবে এবং একই ধারায় কাজ চালিয়ে যেতে হবে।’

    ম্যাচের ১৯ তম মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন কাভানি। জুলিয়ান ড্রাক্সলারের কাট ব্যাক থেকে বল পেয়ে গোলটি করেন কাভানি (১-০)। এটি ছিল লিগে তার ১৬তম এবং সবগুলো প্রতিযোগিতায় চলতি মৌসুমে ২২তম গোল। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। সপ্তাহের মধ্যভাগে চ্যাম্পিয়ন্স লিগে সেলটিককে ৭-১ গোলে হারানোর প্রেরনাদানকারী নেইমার বেশ ঠাণ্ডা মাথায় মোনাকোর গোলরক্ষক ড্যানিজেল সুবাসিককে ধোকা দিয়ে স্পট কিকে বল জালে পাঠান (২-০)। খেলার শেষ বাঁশি বাজার ৯ মিনিট আগে মোনাকোর পর্তুগীজ মিডফিল্ডার জোয়াও মটিনহো একটি গোল শোধ করেন (১-২)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা