মোশাররফ রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী – BD Sports 24
  • মোশাররফ রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

    October 7th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ অক্টোবর: অস্ত্রোপচারের মুখোমুখি হওয়া ব্রেইন টিউমারে আক্রান্ত সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে এসে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি।

    তাঁর অস্ত্রোপচার সফল হলেও কিন্তু পুরোপুরি সেরে উঠার জন্য জাতীয় দলের সাবেক এই বাঁহাতি স্পিনারকে আরো ছয়টি কেমোথেরাপি দিতে হবে। কয়েকদিন আগেই নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, কেমোথেরাপির জন্য ৫০ লাখ টাকা যোগাড় করতে নিজের ফ্ল্যাটটিই বিক্রি করতে যাচ্ছেন রুবেল।

    সেখানে তিনি লিখেছিলেন, ‘সময় হয়েছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। ইতোমধ্যে চিকিৎসার জন্য আমি এক কোটি টাকা ব্যয় করেছি। বাকি ছয়টি কেমোথেরাপির জন্য দরকার আরো ৫০ লাখ টাকা। সে জন্য আমি আমার ১৫৪০ বর্গ ফিটের ফ্ল্যাটটি জরুরী ভিত্তিতে বিক্রি করতে চাই। কেউ কিনতে চাইলে ইনবক্সে আমার সঙ্গে যোগাযোগ করুন।’

    রুবেলের চিকিৎসার জন্য আজ তার হাতে দুই লাখ টাকার একটি চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব মাসুদ করিম।

    প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান ক্রীড়া প্রতিমন্ত্রী। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...