মোস্তাফিজের দুর্দান্ত পারফরমেন্সে উচ্ছ্বসিত মুম্বাই – BD Sports 24
  • মোস্তাফিজের দুর্দান্ত পারফরমেন্সে উচ্ছ্বসিত মুম্বাই

    August 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ৭ আগস্ট: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজে ৮ উইকেট নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারিও তিনি। ফিজের এমন পারফরমেন্সে উচ্ছ্বসিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত আসরে খেলা দল মুম্বাই ইন্ডিয়ান্স।

    টুইটারে নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে মোস্তাফিজুরের ছবি দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স লিখেছে, ‘উইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচে ৮ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছে মোস্তাফিজুর রহমান এবং চ্যাম্পিয়নদের বিপক্ষে বাংলাদেশের টি-২০ সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি।’

    সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ২০১৬ সালের আইপিএলে প্রথম খেলতে নামেন মোস্তাফিজ। প্রথম আসরেই বাজিমাত করেন তিনি। ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতেন ফিজ। পরের আসরে হায়দারাবাদের হয়ে ১টির বেশি ম্যাচ খেলতে পারেননি। ফলে পরের আসরের জন্য তাকে ছেড়ে দেয় হায়দরাবাদ।

    ২০১৮ সালের আসরের জন্য মোস্তাফিজকে কিনে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু মুম্বাইয়ে জার্সি গায়ে নিজেকে মেলে ধরতে পারেননি মুস্তাফিজুর। মাত্র ৭ ম্যাচে ৭ উইকেট নেন এই বাঁ-হাতি।

    তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজে দুর্দান্ত পারফরমেন্স করেছেন মোস্তাফিজ। তিন ম্যাচের ওয়ানডেতে ৫ ও টি-২০তে ৮ উইকেট নেন। ফিজের এমন পারফরমেন্সে খুশী হওয়াতে টুইটারে টুইট করে মুম্বাই। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা