মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেললেন কোহলি – BD Sports 24
  • মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেললেন কোহলি

    July 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হেডিংলি, ১৭ জুলাই: ওয়ানডেতে সর্বোচ্চ রানের দিক থেকে পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেলেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সেইসাথে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বিশ্বের ১৩তম সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটসম্যান হিসেবে।

    আজ হেডিংলিতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ব্যাট করতে নামার আগে ২১০ ম্যাচে ২০২ ইনিংসে বিরাট কোহলির সংগ্রহে ছিল ৯৭০৮ রান। আর অবস্থান ১৪তম। ৯৭২০ রান নিয়ে ১৩তম স্থানে ছিলেন পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ। অর্থাৎ মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেলতে ১৩ রান দরকার ছিলো কোহলির।

    ২১১তম ম্যাচে ২০৩ ইনিংসে এসে ১৩ রান যোগ করার মধ্য দিয়ে মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেলেন বিরাট কোহলি। ডেভিড উইলির করা ৫ম ওভারের প্রথম বলটি ফ্লিক করে মিড অন অঞ্চল দিয়ে সীমানা ছাড়া করলে বিরাট কোহলির সংগ্রহে দাঁড়ায় ১৩ রান। সেইসাথে মোহাম্মদ ইউসুফকে পেছনে ফেলে ওয়ানডেতে সর্বোচ্চ রানের দিক থেকে ১৩তম ব্যাটসম্যান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন ডানহাতি ব্যাটসম্যান বিরাট কোহলি।

    আজ ৭২ বলে ৮টি চারের সাহায্যে ৭১ রান করায় ওয়ানডেতে তার মোট রান এখন ৯৭৭৯। এই রান সংগ্রহের পথে সেঞ্চুরি হাঁকিয়েছেন ৩৫টি আর হাফ সেঞ্চুরি ৪৮টি। তার সর্বোচ্চ সংগ্রহ ১৮৩ রান। গড় ৫৮.২০। স্ট্রাইক রেট ৯২.১২।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা