মোহাম্মদ সালাহ দলের সাথেই রাশিয়া পৌঁছুলেন – BD Sports 24
  • মোহাম্মদ সালাহ দলের সাথেই রাশিয়া পৌঁছুলেন

    June 11th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    মস্কো, ১১ জুন ২০১৮ : চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইনজুরিতে পড়লেও শেষ পর্যন্ত বিশ্বকাপে মিশর জাতীয় দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সালাহ। তবে তার খেলা নিয়ে গুঞ্জন চলছে এখনও।

    কিন্ত এসবের মাঝেও দলের সাথে রাশিয়ায় পৌঁছালেন সালাহ। বিমানে চড়ে রাশিয়া যাওয়ার সময়ের ছবি সামাজিক মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

    সালাহকে ছবিতে দলের অন্যান্য সতীর্থদের সাথে হাসিমুখেই দেখা গিয়েছে।
    ২৮ বছর পর বিশ্বকাপের চূড়ান্ত পর্বে মিশর। তাই এবারের বিশ্বকাপ নিয়ে মিশরের স্বপ্ন অনেক বড়। সাথে যোগ হয়েছে সদ্যই পার করে আসা সালাহ’র দুর্দান্ত পারফরম্যান্সের মৌসুম।

    ইংলিশ লিগে তিনি লিভারপুলের হয়ে ৩২টি গোল করেছেন।শুধু তাই নয়, ইংলিশ লিগে সর্বোচ্চ গোলদাতাও তিনি। এর ফলে ফুটবল রাইটার্স এসোসিয়েশনের বর্ষসেরা ও প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) সেরা খেলোয়াড় নির্বাচিত হন সালাহ।

    এমন কী সালাহ প্রথম খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের এক মৌসুমে তিনবার ‘প্লেয়ার অব দ্য মান্থ’য়ের পুরস্কার জিতেন।

    তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের সার্জিয়ো রামোসের আঘাতে ইনজুরিতে পড়ায় বিশ্বকাপের সালাহ’র খেলা নিয়ে এখনও সংশয় রয়েছে। কিন্ত সালাহ’কে খেলানোর ইঙ্গিত দিয়ে রেখেছেন মিশর ফুটবল অ্যাসোসিয়েশনের বোর্ড সদস্য খালিদ লতিফ।বাসস

    তিনি বলেন, ‘আমি মনে করি প্রথম ম্যাচের শুরুর লাইন আপে থাকবে না সে। তবে ম্যাচের যেকোন সময় নামতে পারে। কারণ সে দ্রুত সুস্থ হয়ে উঠেছে। রাশিয়ায় মিশরের প্রথম অনুশীলনে দেখা যাবে সালাহকে।’

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা