ম্যাকগ্রার বিশ্বাস ইংল্যান্ডই বিশ্বকাপ জিতবে – BD Sports 24
  • ম্যাকগ্রার বিশ্বাস ইংল্যান্ডই বিশ্বকাপ জিতবে

    February 5th, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    সিডনি, ৫ ফেব্রুয়ারি : স্বাগতিক ইংল্যান্ড আগামী বিশ্বকাপের শিরোপা ঘরে তুলবে এমনটাই মনে করছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তী গ্লেন ম্যাকগ্রা।
    ম্যাকগ্রা ডেইলি মেইল পত্রিকায় নিজের কলামে লিখেছেন, ‘সাম্প্রতিক সময়ে ইংল্যান্ড দলের ওয়ানডে ক্রিকেট যা দেখছি তাতে আগামী বছরের বিশ্বকাপ জয়ে তাদেরকে ফেবারিট মানতে হবে।

    গত আসরে টুর্নামেন্টের প্রথম পর্ব থেকেই ছিটকে পড়া ইংল্যান্ড দল আগামী আসরের অন্যতম ফেবারিট হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। নিজেদের সর্বশেষ ২২টি ওয়ানডের মধ্যে ১৯ ম্যাচে তারা জয়ী হয়েছে। তারা যদি এ ধারা অব্যাহত রাখতে পারে তবে বিশেষ করে নিজ মাঠে তাদেরকে হারানোটা কঠিন হবে।

    ইংল্যান্ডের টিম কম্বিনেশনের প্রশংসা করে সাবেক এ তারকা পেসার বলেন, তাদের ব্যাটিং লাইনআপ খুবই শক্তিশালী এবং দলের সকলেই নিজেদের গেমপ্লান সম্পর্কে জানে।

    তবে কিছুটা সতর্ক করে ম্যাকগ্রা বলেন, ফেবারিটের তকমা থাকলেও তাদেরকে সতর্ক থাকতে হবে। তাদের পরিকল্পনা শুরু হয়ে গেছে, কিন্ত এখনই সব ঢেলে দেয়ার যথার্থ সময় নয়। এ পর্যায়ে ইংল্যান্ডকে কেবল একটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তাই নয়, আগামী এক বছর আরো ভাল করতে হবে।

    এদিকে ম্যাকগ্রা বলেন ওয়ানডে ক্রিকেটে অস্ট্রেলিয়া ভাল রান পাচ্ছে না। এ অবস্থা থেকে তাদের বেরিয়ে আসতে হবে। তিনি জানান, এখন থেকে আগামী বছরের মধ্যে অস্ট্রেলিয়া যদি তাদের মানষিকতার পরিবর্তন আনতে পারে, তবে তাদেরও বিশ্বকাপ জয়ের সম্ভবনা আছে। বর্তমান ধারায় থাকলে তারা ভাল অবস্থায় যেতে পারবে না।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা