ম্যাক্সওয়েল জেতালেন অস্ট্রেলিয়াকে – BD Sports 24
  • ম্যাক্সওয়েল জেতালেন অস্ট্রেলিয়াকে

    February 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হোবার্ট, ৭ ফেব্রুয়ারি: অস্ট্রেলীয় ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের অলরাউন্ড নৈপুণ্যে ট্রান্স-টাসমান ত্রিদেশীয় টি-২০ সিরিজে টানা দ্বিতীয় জয় পেয়েছে অস্ট্রেলিয়া। আজ হোবার্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়া ৫ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ড। ম্যাক্সওয়েল বল হাতে তিন উইকেট নেয়ার পর ব্যাট হাতে ১০৩ রানের হার না মানা এক ঝলমলে ইনিংস উপহার দেন।

    অস্ট্রেলিয়া তাদের প্রথম খেলায় ত্রিদেশীয় সিরিজের অপর দল নিউজিল্যান্ডকে ৭ উইকেটে পরাজিত করেছিল। ফলে ২ খেলায় ৪ পয়েন্ট নিয়ে ফাইনালের পথে অনেকটা এগিয়ে রইলো অসিরা। ত্রিদেশীয় সিরিজের অপর দুই দল নিউজিল্যান্ড ও ইংল্যান্ড একটি করে ম্যাচ খেললেও এখনো জয়ের মুখ দেখেনি।

    আজ টস জেতার পাশাপাশি ম্যাচও জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। টস জিতে ফিল্ডিং বেছে নেন অসি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ইংল্যান্ড ৯ উইকেটে ১৫৫ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান আসে ডেভিড মালানের ব্যাট থেকে। ৩৬ বলে ৫ বাউন্ডারি ও দুই ছক্কায় ৫০ রান করে আউট হন মালান। এছাড়া হলস ২২ ও অধিনায়ক মরগান ২২ রান করে আউট হন। ক্রিস জর্ডান ১৬ রানে অপরাজিত থাকেন।

    অসি বোলারদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল মাত্র ১০ রান খরচায় নেন তিন উইকেট। আগার নেন ২ উইকেট।

    ১৫৬ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে অস্ট্রেলিয়া গ্লেন ম্যাক্সওয়েলের ৫৮ বলে অপ: ১০৩ রানের টর্নেডো ইনিংসের কল্যাণে ৯ বল বাকি থাকতেই ৫ উইকেটে ১৬১ রান স্কোরবোর্ডে জমা করলে ৫ উইকেটে জিতে যায় অস্ট্রেলিয়া। ১০টি বাউন্ডারি ও চারটি ছক্কা হাঁকান ম্যাক্সওয়েল। অধিনায়ক ডেভিড ওয়ার্নার মাত্র ৪ রান করে আউট হন। অপর ওপেনার শর্ট করেন ৩০ রান।

    বাঁ-হাতি ইংলিশ পেসার ডেভিড উইলি একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া উড ও আদিল রশিদ একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন বিজয়ী দলের গ্লেন ম্যাক্সওয়েল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮