ম্যাগুয়েরেই ম্যান ইউ’র অধিনায়ক – BD Sports 24
  • ম্যাগুয়েরেই ম্যান ইউ’র অধিনায়ক

    September 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৩ সেপ্টেম্বর: ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়েরে এবারের মৌসুমেও অধিনায়ক হিসেবে বহাল থাকলেন বলে নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার। গত মৌসুম শেষে গ্রীসে ছুটি কাটাতে গিয়ে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িয়ে পড়ায় স্থানীয় পুলিশের কাছে আটক হয়েছিলেন ম্যাগুয়েরে। কিন্তু পরবর্তীতে জামিন নিয়ে তিনি ইংল্যান্ডে ফিরে আসেন।

     

    বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে ম্যাগুয়েরে শাস্তির বিরুদ্ধে আপিল করেছেন। ধারণা করা হচ্ছে রায় তার পক্ষেই যাবে। কিন্তু ঘটনাটিতে ম্যাগুয়েরে কোনো ধরনের দু:খ প্রকাশ না করায় সমালোচনা করেছেন গ্রীক আদালত।

     

    ক্লাবের ওয়েবসাইটে সুলশার এক সাক্ষাৎকারে বলেছেন, ‘অবশ্যই হ্যারির গ্রীষ্ম মৌসুমের বিরতিটা ভালো যায়নি। সে লম্বা কোনো ছুটিও কাটাতে পারেনি। তার ছুটিটা ভিন্নভাবে গেছে। সে কারণেই আমরা তাকে আরো কিছুদিন সময় দিয়েছি। সে বাড়ি ফিরে এসে এখন ভালো অবস্থায় আছে। পুরো বিষয়টি সে সুন্দরভাবে পরিচালনা করেছে। আমরাও এখানে থেকে তাকে সমর্থন করেছি। এবারেও সে আমাদের অধিনায়ক থাকছে। আমার কাছে এই পদের জন্য সেই সেরা। সব সময়ই সে একজন ইতিবাচক মানুষ। আমি তাকে সত্যিকার অর্থেই দারুণ পছন্দ করি।’

     

    এদিকে ইউনাইটেড মিডফিল্ডার পল পগবার করোনা পজিটিভ হওয়ায় অনুশীলন থেকে বিদায় নিয়েছেন। যদিও সুলশার মনে করেন মৌসুমের প্রথম ম্যাচের আগে এই ফরাসি তারকা ঠিকই সুস্থ হয়ে ফিরে আসবেন।

     

    আগামী সপ্তাহে ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...