ম্যানইউর অন্তর্বর্তীকালীন কোচ সস্কজায়ের – BD Sports 24
  • ম্যানইউর অন্তর্বর্তীকালীন কোচ সস্কজায়ের

    December 19th, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪.কম
    লন্ডন, ১৯ ডিসেম্বর ২০১৮

    ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেলেন ওলে গানার সস্কজায়ের। আজ ক্লাবের পক্ষ থেকে তার নাম ঘোষণা করা হয়েছে। হোসে মরিনহোকে বরখাস্ত করার কারণে ২০১৮-১৯ মৌসুমের শেষ পর্যন্ত তিনি ক্লাবটির এই চলতি কোচের দায়িত্ব পালন করবেন।বাসস।

    ইউনাইটেডের সাবেক এই স্ট্রাইকার অচিরেই ক্লাবের মূল দলের কোচের দায়িত্ব গ্রহণ করবেন।এই সময়ের মধ্যে নতুন স্থায়ী কোচ খুঁজে বের করবে ক্লাব কর্তৃপক্ষ। তার সঙ্গে ক্লাবের হাল ধরতে ফিরেছেন মাইক ফেলান। কোচিংয়ে তাদের সহকারীর ভূমিকায় থাকবেন মাইকেল কেরিক ও কেইরান ম্যাককেনা।

    অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর নরওয়ের এই কোচ বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড হচ্ছে আমার আত্মার অংশ। দলটির ঘুড়ে দাঁড়ানোর উজ্জল সম্ভাবনা রয়েছে। খুবই মেধাবী এই স্কোয়াড, স্টাফ ও ক্লাব সংশ্লিষ্টদের সঙ্গে নিয়ে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

    ক্লাবের নির্বাহী ভাইস চেয়ারম্যান ইডি উডওয়ার্ড বলেন, ‘ওলে হচ্ছে ক্লাব কিংবদন্তী। তার কোচিং ও খেলার মাঠের বিশাল অভিজ্ঞতা রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসে তার নাম লেখানোর অন্যতম কারণ হচ্ছে ক্লাবের সংস্কৃতি ও সবার সম্পর্কে তার ধারণা রয়েছে। তার সঙ্গে ফিরছেন মাইক ফেলান। তারা খেলোয়াড়দের ঐক্যবদ্ধ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস। আশা করছি মৌসুমের বাকি সময় সমর্থকদের মন জয় করতে পারবেন তারা।’

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা