ম্যানইউ’র সর্বকালের সেরা খেলোয়াড় রোনালদো – BD Sports 24
  • ম্যানইউ’র সর্বকালের সেরা খেলোয়াড় রোনালদো

    May 19th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ম্যানচেস্টার, ১৯ মে, ২০১৮ : পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে প্রিমিয়ার লিগে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছেন ক্লাবটির ভক্ত-সমর্থকরা।

    সাবেক দুই তারকা রায়ান গিগস ও পল স্কোলসকে পেছনে ফেলে রোনালদো সমর্থকদের ভোটে সেরা মনোনীত হন। গত সপ্তাহে ওয়াটফোর্ডের বিপক্ষে ইউনাউটেডের ম্যাচটি ছিল প্রিমিয়ার লিগের ইতিহাসে ক্লাবটির হাজারতম ম্যাচ।

    এ উপলক্ষে সমর্থকদের জন্য এ ভোটের আয়োজন করা হয়। ম্যাচটিতে ইউনাইটেড ১-০ গোলে জয়ী হয়ে দ্বিতীয় স্থানে থেকে এবারের প্রিমিয়ার লিগ মৌসুম শেষ করেছে।

    ২০০৩ সালে স্পোর্টিং লিসবন থেকে ওল্ড ট্র্যাফোর্ডে নাম লিখিয়েছিলেন রোনালদো। ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের উদ্দেশ্যে পাড়ি দেবার আগে ইউনাইটেডের হয়ে ২৯২ ম্যাচে করেছেন ১১৮ গোল।

    শুধু তাই নয়, রোনালদো এ সময়ের মধ্যে আটটি বড় শিরোপা জয় করেছেন। এর মধ্যে রয়েছে তিনটি প্রিমিয়ার লিগ ও ২০০৮ সালে একমাত্র চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

    ২০১০-১১ মৌসুমে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ওয়েইন রুনির ওভারহেড কিকের গোলটি প্রিমিয়ার লিগে ইউনাইটেডের হয়ে সেরা গোলের মর্যাদা লাভ করেছে।

    ২০০৯ সালে ওল্ড ট্র্যাফোর্ডে ৪-৩ গোলের ডার্বি জয়টি ছিলো রেড ডেভিলসনের সেরা ম্যাচ। ২০১২ সালে চেলসির বিপক্ষে ৩-৩ গোলের ড্র হওয়া ম্যাচটিতে হুয়ান মাতার ফ্রি-কিক রক্ষা করে গোলরক্ষক ডেভিড ডি গিয়া ইউনাইটেডের হয়ে সেরা গোল বাঁচানোর মুহূর্ত উপহার দিয়েছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা