ম্যানসিটির সঙ্গে জেসুসের নতুন চুক্তি – BD Sports 24
  • ম্যানসিটির সঙ্গে জেসুসের নতুন চুক্তি

    August 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৩ আগস্ট: ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। নতুন এই চুক্তির ফলে ২০২৩ সাল পর্যন্ত প্রিমিয়ার লিগের এই চ্যাম্পিয়ন দলে কাটাবেন তিনি।

    রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলীয় স্কোয়াডে ছিলেন ২১ বছর বয়সি এই ফুটবল তারকা। কিন্তু তিনি কোনো গোলের দেখা পাননি তার নিজের বিশ্বকাপের প্রথম আসরে।  বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নেয় ব্রাজিল। ২০১৭ সালের জানুয়ারিতে সিটিতে যোগ দেয়া জেসুস এ পর্যন্ত ক্লাবের হয়ে ৫৩ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ২৪টি।

    চুক্তির মেয়াদ আরো দুই বছরের জন্য বাড়ানোর পর সিটির অফিসিয়াল ওয়েবসাইটকে জেসুস বলেন, ‘আমাকে আপন করে নেয়ার জন্য আমি সিটি সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছি। আমি শুধু এইটুকুই বলব, ম্যানচেস্টার সিটিতে যোগদানের সিদ্ধান্তটি ছিল আমার জীবনের সেরা সিদ্ধান্ত। কারণ এখানে আসার পর আমার পেশাদারিত্বের মান ক্রমেই বাড়ছে।

    আমার এই চুক্তি বাড়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন কোচ পেপ গার্দিওলা। সিটি অসাধারণ একটি ক্লাব। এটি ক্রমেই বৃহৎ থেকে বৃহত্তম হচ্ছে। তাই সব কিছুর জন্য আমি ধন্যবাদ জানাই। আশা করছি এখানকার সমর্থকদের খুশি রাখতে পারব।’

    ক্লাবের ফুটবল পরিচালক টক্সিকি বেগিরিস্টেইন বলেন, ‘গ্যাব্রিয়েল যে বিশ্বের সেরা তরুণ তারকাদের একজন, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সুতরাং ক্লাবের জন্য তার ভবিষ্যতের এই প্রতিশ্রুতি বিশাল এক অনুপ্রেরণা।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা