ম্যান ইউতেই থাকছেন ব্রেন্ডন উইলিয়ামস – BD Sports 24
  • ম্যান ইউতেই থাকছেন ব্রেন্ডন উইলিয়ামস

    August 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৬ আগস্ট: ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকছেন তরুণ ইংলিশ লেফট ব্যাক ব্রেন্ডন উইলিয়ামস। ১৯ বছর বয়সী  ব্রেন্ডন উইলিয়ামস ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে আরও ৫ বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন। নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত ইউনাইটেডেই থাকছেন তিনি।

     

    মাত্র ৭ বছর বয়সে উইলিয়ামস ইউনাইটেডের একাডেমিতে যোগ দিয়েছিলেন। এরপর ইংল্যান্ডের অনূর্ধ্ব-২০ জাতীয় দলের এই খেলোয়াড় ইউনাইটেডের প্রথম দলে ৩৩টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে এবারের মৌসুমে প্রিমিয়ার লিগে খেলেছেন ১৭টি ম্যাচ।

     

    নতুন চুক্তি প্রসঙ্গে উইলিয়ামস বলেছেন, ‘নতুন করে ক্লাবের সাথে দীর্ঘমেয়াদে চুক্তি করতে পারাটা আমার এবং আমার পরিবারের জন্য সত্যিই গৌরবের মুহূর্ত। সাত বছর বয়সে এখানে আসার পর থেকে মূল দলে খেলাটা ছিল স্বপ্নের মত। এখানে আসার পেছনে অনেক পরিশ্রম রয়েছে।’

     

    এবারের মৌসুমে যে ১২ জন একাডেমি গ্যাজুয়েট লিগে খেলার যোগ্যতা অর্জন করেছেন তার মধ্যে উইলিয়ামস অন্যতম। প্রথম মৌসুমেই তিনি ইউনাইটেড বস ওলে গানার সুলশারের নজর কেড়েছেন। ক্লাবের ওয়েবসাইটে সুলশার বলেছেন, ‘তার সাথে নতুন চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। অভিষেকের পর থেকে সে যে পরিমাণ পরিশ্রম করেছে ও নিজের উন্নতির প্রমাণ দিয়েছে তারই উপহার এই নতুন চুক্তি।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...