ম্যান সিটিতে আর কোনো ট্রান্সফারের সম্ভাবনা দেখছেন না গার্দিওলা – BD Sports 24
  • ম্যান সিটিতে আর কোনো ট্রান্সফারের সম্ভাবনা দেখছেন না গার্দিওলা

    August 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৮ আগস্ট: বৃহস্পতিবার বন্ধ হয়ে যাচ্ছে এবারের মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলের সময়সীমা। তার আগে ম্যানচেস্টার সিটিতে আর কোনো নতুন চুক্তির সম্ভাবনা নেই বলেই ইঙ্গিত দিয়েছেন কোচ পেপ গার্দিওলা।

    চলমান ট্রান্সফার মার্কেটে লিস্টার সিটি থেকে ক্লাব রেকর্ড ফি ৬০ মিলিয়ন পাউন্ডে রিয়াদ মাহারেজকে দলভুক্ত করেছে সিটিজেনরা। এটাই বর্তমান চ্যাম্পিয়নদের এবারের মৌসুমে অন্যতম গুরুত্বপূর্ণ দলবদলের ঘটনা। তবে মধ্যমাঠে ফার্নান্দিনহোর সাথে আরেকজন বিশেষজ্ঞ মিডফিল্ডার দলে নেবার লক্ষ্য ছিল সিটির। এজন্য তারা জর্জিনহোকে মাথায় রেখেছিল। কিন্তু ইতালি জাতীয় দলের এই মিডফিল্ডার শেষ পর্যন্ত নাপোলি ছেড়ে চেলসিতে যোগ দিয়েছেন। কমিউনিটি শিল্ডে রোববার সার্জিও আগুয়েরোর গোলে সিটি চেলসির বিপক্ষে ২-০ গোলে জয়ী হলেও জর্জিনহো খুব একটা নজর কাড়তে পারেননি। ম্যাচ শেষে গার্দিওলা জানিয়েছেন নতুন করে আর কাউকে হয়তবা আর দলে নেয়া হবে না।

    যদিও মঙ্গলবার তিনি বলেছিলেন মধ্যমাঠে এখনও তার খেলোয়াড় ঘাটতি রয়েছে। এ সম্পর্কে তিনি বলেন, ‘আমাদের দলে ফার্নান্দিনহো রয়েছে, ঐ স্থানে ইকে গুনডোগানও খেলতে পারে। গত মৌসুমে ফার্নান্দিনহো যখন নিষিদ্ধ ছিলেন তখন গুনডোগান তার স্থানে দারুণ খেলেছে। কিন্তু আমি সবসময়ই গুনডোগানকে ডিফেন্ডার হিসেবে খেলাতে চাই। আমাদের মধ্যমাঠে খুব বেশি খেলোয়াড় নেই। কিন্তু তারপরেও দলে খেলোয়াড় নেবার সম্ভাবনা নেই বললেই চলে।’

    সিটি অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি অবশ্য বিশ্বাস করেন প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার মত যোগ্যতা ও ক্ষুধা তার দলে আছে। যেটা ২০১২-১৩ ও ২০১৪-১৫ মৌসুমে অনুপস্থিত ছিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা