ম্যারাডোনার পদত্যাগ – BD Sports 24
  • ম্যারাডোনার পদত্যাগ

    April 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৯ এপ্রিল: বিক্ষোভের মুখে সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের দল আল ফুজাইরার কোচিংয়ের দায়িত্ব পালন করা আর্জেন্টাইন সাবেক তারকা ফুটবলার দিয়েগো ম্যারাডোনা পদত্যাগ করেছেন।

    ফুটবলার হিসেবে সফল হলেও কোচিংয়ে একের পর এক ব্যর্থতার পরিচয় দিচ্ছেন ম্যারাডোনা। এক বছর আল ফুজাইরার কোচের দায়িত্ব পালন করেন ম্যারাডোনা। ব্যর্থতার দায়ে কোচের পদ থেকে সরে যেতে হয় তাকে।

    এর আগে দুবাইয়ের আল ওয়ালসের কোচের দায়িত্বেও ছিলেন তিনি। কিন্তু ব্যর্থতার দায়ে সেখান থেকেও সরে যেতে হয়েছিল সর্বকালের সেরা এই ফুটবলারকে।

    জানা গেছে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের দল আল ফুজাইরাকে প্রথম বিভাগে তোলার দায়িত্ব নিয়েছিলেন ম্যারাডোনা। কিন্তু দলকে কাঙ্ক্ষিত সফলতা এনে দিতে না পারায় কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা।

    গত বছরের মে মাসে আল ফুজাইরার কোচের দায়িত্ব নেন ম্যারাডোনা। গত শুক্রবারের ম্যাচে খোরফাক্কানের সঙ্গে ১-১ গোলে ড্র করায় তৃতীয় স্থান নিশ্চিত হয় ম্যারাডোনার দল ফুজাইরার।

    এমন ফলাফলে ম্যাচ শেষে মাঠেই বিক্ষোভে ফেটে পড়ে ফুজাইরার সমর্থকরা। ক্লাবের এই ফলাফল মেনে নিতে পারেননি দলের কর্মকর্তারাও। এরপরই কোচের দায়িত্ব ছেড়ে দেন ম্যারাডোনা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা