ময়মনসিংহে জাতীয় যুব ভারোত্তোলন প্রশিক্ষণ সমাপ্ত – BD Sports 24
  • ময়মনসিংহে জাতীয় যুব ভারোত্তোলন প্রশিক্ষণ সমাপ্ত

    March 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ময়মনসিংহ, ৫ মার্চ ২০১৮ : বাংলাদেশ যুব গেমস উপলক্ষে বাছাইকৃত মেধাবী শতাধিক তরুণ-তরুণীদের নিয়ে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে মাসব্যাপী জাতীয় যুব ভারোত্তোলন প্রশিক্ষণ, প্রদর্শনী ও প্রতিযোগিতা আজ সোমবার শেষ হয়েছে।

    ভারোত্তোলন খেলাকে দেশব্যাপী জনপ্রিয় ও তরুণ-তরুণীদের মধ্যে আকৃষ্ট করার লক্ষে ফেডারেশন আয়োজিত এ কার্যক্রমের সমাপনী দিনে প্রশিক্ষণার্থী অতিথিদের সামনে ভারোত্তোলন প্রশর্দশন করেন। এরপর ভারোত্তোলন প্রদর্শন করেন ময়মনসিংহের কৃতি ভারোত্তোলক জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ বিদ্যুৎ কুমার রায় ও ৭৬ বছর বয়সি বীর মুক্তিযোদ্ধা মো. মজিবর রহমান।

    অনুষ্ঠানে সবার উদ্দেশ্যে শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ভারোত্তোলক মোল্লা সাবিরা সুলতানা, শাহরিয়ার সুলতানা সুচি, ফিরোজা পারভীন, মাবিয়া আক্তার সীমান্ত, ফাহিমা আক্তার ময়না, রোকেয়া সুলতানা সাথী, জহুরা আক্তার রেশমা, নিশি, ফুলপতি চাকমা, সানজিদা আক্তার আলো, ফিরোজ মাহমুদ ও প্রদীপ চন্দ্র দাস।

    মাসব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করেন ফারুক আহমেদ সরকার, শাহরিয়ার সুলতানা সুচি, ফিরোজা পারভীন, আবু সাইদ, ফিরোজ মাহমুদ ও খাইরুজ্জামান সিপার।  পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান।
    এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সভাপতি ও বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, বিজিবি ময়মনসিংহ সেক্টর কমান্ডার কর্ণেল কাজী অনিরুদ্ধ, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূয়া। জেলা প্রশাসক মোহাম্মদ খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম।

    অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের পরিচালক লে. কর্ণেল মো. নজরুল ইসলাম। পুরস্কার বিতরণীর পর মনোমুগ্ধকর সাংস্কুতিক অনুষ্ঠান ও উপস্থিত দর্শকদের মধ্যে বিতরণ করা কুপন নিয়ে অনুষ্ঠিত হয় আর্কষনীয় র‌্যাফেল ড্র।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান তার বক্তব্যে বলেন, ভারোত্তোলন খেলাকে দেশব্যাপী জনপ্রিয় ও প্রসারের লক্ষে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন ময়মনসিংহে মাসব্যাপী যে প্রশিক্ষণ ও প্রতিযোগিতার আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। তিনি বলেন, আমি আশা করবো এখানে যেসব তরুণ-তরুণীরা প্রশিক্ষণ গ্রহণ করেছে তারা আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক ভাবে দেশের জন্য সম্মান বয়ে আনবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা