যশোরে অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেট উদ্বোধন – BD Sports 24
  • যশোরে অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেট উদ্বোধন

    January 20th, 2018

    বিভাগীয় প্রতিনিধি, বিডিস্পোর্টস২৪ডটকম
    যশোর, ২০ জানুয়ারি : যশোরে রিব ক্লোথিং অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি সহজ জয় পেয়েছে। আজ শনিবার জেস ক্রিকের্টাস সিঙ্গেল ভয়েস আয়োজিত এ টুর্নামেন্টে তারা ৭ উইকেটে চৌগাছা ক্রিকেট ক্লাবকে পরাজিত করে।

    যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে সকালে টসে জিতে চৌগাছা ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ওপেনার আলিফ ও সিহাব শুরুটা ভালই করেছিলেন। দলীয় ৩৫ রানে রাকিবের বলে মানিকের তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন সিহাব। ১৮ বলে তিনি ২টি বাউন্ডারিসহ ১৬ রান করেন। ওয়ান ডাউনে পারভেজ ১১ রানে প্যাভিলিয়নে ফিরেন। তখন ১৫ ওভারে দলীয় ৭৪ রান ছিল। তবে আলিফ ও মফিজকে সাথে নিয়ে ভাল একটি ইনিংস উপহার দেন। নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করে চৌগাছা। অপরাজিত আলিফ ৫৪ ও নাজমুল ৬ রান করেন। ঝিকরগাছার রাকিব ও বারিক একটি করে উইকেট নেন।

    জবাবে ঝিকরগাছা মুন্না বোল্ড আউট হয়ে সাজ ঘরে ফিরেন। দলীয় ৫৯ রানে ইসরাফিলে বলে বোল্ড আউট হয়ে রাকিব মাঠ ছাড়েন। তখন মানিক ও জয় দায়িত্বশীল একটি ইনিংস খেলার চেষ্টা করেন। কিন্ত আলিফের হাতে ক্যাচ তুলে ঘরে ফিরেন মানিক।তিনি ৪৭ বলে ৫টি চারের মারসহ ৩৮ রান করেন। অপরাজিত জয় ১৯ ও রকি ১৭ রান করেন। ১৮ ওভার ৩ বলে ৩ উইকেট হারিয়ে ১০১ রান করে জয়ের লক্ষে পৌছে যায় ঝিকরগাছা। চৌগাছার ইসরাফিল, পারভেজ ও আলিফ একটি করে উইকেট নেন।

    এর আগে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাবেদ ওমর বেলিম। যশোর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটোর সভাপতিত্বে উপস্থিত বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকউজ্জামান, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোকসেদ শফি, যুগ্ম সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, উপশহর কলেজের অধ্যক্ষ শাহিন ইকবাল, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার হাসানুজ্জামান ঝড়ু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক ক্রিকেট সম্পাদক এএফএম মঈনউদ্দিন, জেলা দলের সাবেক ক্রিকেটার শাহারিয়ার আলম তুর্য্য, খান মোহাম্মদ শফিক রতন, খান মোহাম্মদ রফিক ছকু, খায়রুজ্জামান বাবু ও এহসানুল হক সুমন।

    উপশহর ডিগ্রি কলেজের ক্রীড়া শিক্ষক নিবাস হালদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেস ক্রিকের্টাস সিঙ্গেল ভয়েসের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ খান বিপ্লাব ও সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা