যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না রোনালদো – BD Sports 24
  • যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না রোনালদো

    July 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    তুরিন, ১৯ জুলাই: প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। এই সফরে এমএলএস অল-স্টার কিংবা ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ- কোনোটিতেই পর্তুগীজ এই তারকাকে দেখা যাবে না, ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

    সোমবার জুভেন্টাসের খেলোয়াড় হিসেবে রোনালদোকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়। সেখানেই তিনি ঘোষণা দিয়েছিলেন ৩০ জুলাই তিনি জুভেন্টাসের হয়ে প্রাক মৌসুম অনুশীলন শুরু করবেন। আগামী ৪ আগস্ট জুভেন্টাস রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে। সিরি-আ চ্যাম্পিয়নরা অবশ্য নিশ্চিত করেছে ৩৩ বছর বয়সী রোনালদো দলের সাথে যুক্তরাষ্ট্র সফরে থাকবেন।

    তুরিনের অনুশীলনে রোনালদো, গঞ্জালো হিগুয়েইন, পাওলা দিবালা, হুয়ান কুয়াড্রাডো, রডরিগো কেনটাকার, ডগলাস কস্তাদের সাথে মিলিত হবেন। তবে ১৯ আগস্ট থেকে শুরু হওয়া নতুন মৌসুমের আগে দলের সাথে যোগ দিবেন বিশ্বকাপের ফাইনালিস্ট মারিও মান্দজুকিচ, মার্কো পিয়াকা, ব্লেইস মাতৌদিরা।

    আগামী ১২ আগস্ট জুভেন্টাসের যুব দলের বিপক্ষে ঐতিহ্যগত প্রীতি ম্যাচটির মাধ্যমে জুভেন্টাসের হয়ে রোনালদোর অভিষেক হতে পারে।

    আগামী ২৫ জুলাই ফিলাডেলফিয়ায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে জুভেন্টাস তাদের আইসিসি মিশন শুরু করবে। এরপর ২৮ জুলাই নিউ জার্সিতে বেনফিকার মুখোমুখি হবে। ১ আগস্ট এমএলএস অল-স্টারদের ম্যাচটির তিনদিন পরে রিয়ালের মোকাবেলা করবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা