যুক্তরাষ্ট্র সফরে বিশ্রামে রোনালদো – BD Sports 24
  • যুক্তরাষ্ট্র সফরে বিশ্রামে রোনালদো

    July 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    তুরিন, ২৩ জুলাই: জুভেন্টাসে থাকা নিয়ে এখনো অনিশ্চয়তা থাকলেও মিরালেম জানিচ ও ড্যানিয়েল রুগানিকে রেখেই প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফরের দল ঘোষণা করেছে জুভেন্টাস। তবে ক্রিশ্চিয়ানো রোনালদোসহ বিশ্বকাপ তারকাদের বিশ্রাম দেয়া হয়েছে।

    রাশিয়ায় পর্তুগালের হয়ে চারটি ম্যাচে অংশ নেয়া ১১২ মিলিয়নে রিয়াল মাদ্রিদ থেকে দলভুক্ত হওয়া রোনালদোকে দলে বিবেচনা করা হয়নি।

    এদিকে চেলসির সাথে আলোচনায় থাকা সেন্টার-ব্যাক রুগানি যুক্তরাষ্ট্র সফরে দলের সাথে থাকছেন। ২৩ বছর বয়সী এই ডিফেন্ডারকে দলে নিতে ইতোমধ্যেই লন্ডনের ক্লাবটি ৫০ মিলিয়ন ইউরোর চুক্তি চূড়ান্ত করেছে। সিরি-আ চ্যাম্পিয়নদের ছাড়ার তালিকায় আরো একজন হলেন জানিচ। এই মিডফিল্ডারকে দলে নিতে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও প্যারিস সেইন্ট-জার্মেই সকলেই ১০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে রাজি আছে।

    মাসিমিলিয়ানো আলেগ্রির ২৭ জনের দলে আরো অনুপস্থিত আছেন আর্জেন্টাইন অ্যাটাকার গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা। এছাড়াও হুয়ান কুয়াড্রাডো ও ডগলাস কস্তাকেও বিবেচনা করা হয়নি। এই দলের বাইরে আরো রয়েছেন ব্লেইস মাতৌদি, মারিও মান্দজুকিচ ও মার্কো জাকা।

    বৃহস্পতিবার বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচ দিয়ে জুভেন্টাস তাদের ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ মিশন শুরু করবে। এই প্রতিযোগিতায় সিরি-আ জায়ান্টরা বেনফিকা ও রিয়াল মাদ্রিদেরও মোকাবেলা করবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা