যুব বিশ্বকাপে ইংল্যান্ডকে হারালো বাংলাদেশ – BD Sports 24
  • যুব বিশ্বকাপে ইংল্যান্ডকে হারালো বাংলাদেশ

    January 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কুইন্সটাউন, ২৮ জানুয়ারি: যুব বিশ্বকাপের পঞ্চম স্থানের লড়াইয়ের প্লে-অফ ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ৫ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে। গ্রুপ পর্বে একই গ্রুপে (সি গ্রুপ) ছিল বাংলাদেশ ইংল্যান্ড। গ্রুপ পর্বে অবশ্য ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হেরেছিল বাংলাদেশ। আজ ৫ উইকেটে জেতায় এক প্রকার প্রতিশোধও নেয়া হয়ে গেলো টাইগার যুবাদের।

    এ ম্যাচ জেতায় পঞ্চম/ষষ্ঠ স্থান নিশ্চিত হলো বাংলাদেশ যুব দলের। আগামী ৩১ জানুয়ারি কুইন্সটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পঞ্চম স্থানের লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ।

    আজ কুইন্সটাউনে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ৪৭.২ ওভারে ২১৬ রানে অলআউট হয়। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৭৪ রান করে ব্যাংকস। এছাড়া ব্রুক ৬৬, ডেভিস ২৬ ও সিসোদিয়া করেনর ২০ রান। বাংলাদেশের হাসান মাহমুদ ও আফিফ হোসেন তিনটি করে উইকেট নেন।

    ২১৭ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে আফিফ হোসেন ও সাইফ হাসানের অনবদ্য ব্যাটিংয়ে ৪৭.৩ ওভারে ৫ উইকেটে ২২০ রান স্কোরবোর্ডে জমা করলে ৫ উইকেটে জিতে যায় বাংলাদেশের যুবারা। সাইফ হাসান ৫৯ ও আফিফ হোসেন ৭১ রান করেন। এছাড়া মোহাম্মদ রাফি অপ: ২৮, আমিনুল ইসলাম ২০ ও তৌহিদ হৃদয় ১০ রান করেন। ইংল্যান্ডের হয়ে ফিঞ্চ শিকার করেন দুই উইকেট।

    ম্যাচসেরা হন বাংলাদেশের আফিফ হোসেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা