যুব বিশ্বকাপে দ. আফ্রিকার কাছে হেরে ষষ্ঠ বাংলাদেশ – BD Sports 24
  • যুব বিশ্বকাপে দ. আফ্রিকার কাছে হেরে ষষ্ঠ বাংলাদেশ

    January 31st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কুইন্সটাউন, ৩১ জানুয়ারি: যুব বিশ্বকাপের আসরে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের মধ্যে লড়াইটা ছিল পঞ্চম-ষষ্ঠ স্থানের। সেই লড়াইয়ে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। ফলে পঞ্চম স্থান দখল করেছে প্রোটিয়া যুবারা। অপরদিকে দক্ষিণ আফ্রিকার কাছে ৮ উইকেটে হেরে যাওয়ায় ষষ্ঠ স্থানেই সন্তুষ্ট থাকতে হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে।

    আজ কুইন্সটাউনে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের যুবারা ৪১.৪ ওভারে ১৭৮ রানে অলআউট হয়। প্রথম সারির চার ব্যাটসম্যানের ব্যর্থতায় বড় সংগ্রহ গড়তে পারেনি বাংলাদেশ। অধিনায়ক সাইফ হাসান ১, মোহাম্মদ নাইম ২, আমিনুল ইসলাম ৭ এবং তৌহিদ হৃদয় ১ রান করে আউট হন।

    ৫ নম্বরে নামা আফিফ হোসেনের ব্যাট থেকে আসে ৬৩ রান। উইকেটরক্ষক শাকিল হোসেন করেন ৬১ রান। এছাড়া টিপু সুলতান অপ: ১৮ ও কাজি অনিক ১৩ রানে আউট হন। দক্ষিণ আফ্রিকার পেসার ফ্রেছার জোনস ৩৩ রান খরচায় একাই শিকার করেন ৫ উইকেট। এছাড়া মানইয়াকা নেন তিন উইকেট।

    ১৭৯ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ৩৮.৩ ওভারে ২ উইকেটে ১৮০ রান স্কোরবোর্ডে জমা করলে ৮ উইকেটে জিতে যায় তারা। ব্রিজকি ৩৬ রানে আউট হন। অধিনায়ক ভেন টন্ডার ৮২ এবং রুলফস ৪৪ রানে অপরাজিত থাকেন।

    ম্যাচসেরা হন ফ্রেছার জোনস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা