রবি শাস্ত্রীই থাকছেন ভারতের প্রধান কোচ – BD Sports 24
  • রবি শাস্ত্রীই থাকছেন ভারতের প্রধান কোচ

    July 27th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ২৭ জুলাই: রবি শাস্ত্রীই থাকছেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) ক্রিকেট অ্যাডভাইজারি কমিটির সদস্য অংশুমান গায়কোয়াড়।

    কপিল দেবের নেতৃত্বাধীন তিন সদস্যের ক্রিকেট উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য অংশুমান গায়কোয়াড় বলেন, কোচ নির্বাচনের আগে অনেক বিষয় মাথায় রাখতে হয়। বাইরে থেকে মনে হয় কোচ নির্বাচন খুব সহজ কাজ। কিন্তু তা আসলে নয়। নতুন কোচ, অধিনায়ক এবং অন্যদের সঙ্গে মানিয়ে নিতে পারবেন কি না সেটাও দেখতে হয়।

    ১৯৯৭ থেকে ১৯৯৯ পর্যন্ত ভারতীয় দলের কোচের দায়িত্ব পালন করা গায়কোয়াড় রবি শাস্ত্রী প্রসঙ্গে বলেন, ফলাফলের দিকে বিবেচনা করলেন শাস্ত্রী খুব ভালো করেছে। শাস্ত্রী ছাড়া দলের অন্য সব কোচের পদ নিয়েই আমরা ভাবছি। কারা কারা আবেদন করছেন তার উপর নির্ভর করছে সহকারী কোচদের ভবিষ্যৎ। আমরা দেখব কাকে কোচ করা হলে দলের উপকার হবে।

    বিশ্বকাপে প্রত্যাশা পূরণ করতে পারেনি ভারত। সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নেন তারা। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে ভারতীয় ক্রিকেট দলের সাপোর্টিং স্টাফদের চাকরি নড়েবড়ে। নতুন কোচ ও সাপোর্ট স্টাফ নিয়োগ করা হবে জানিয়ে বিজ্ঞপ্তি দেয় বিসিসিআই। তারপরই হেড কোচ হিসেবে শ্রীলংকার কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়বর্ধনেসহ অনেকেই আবেদন করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...