রাইদুর শতরানে ফিরতি ম্যাচেও চেন্নাইয়ের জয় – BD Sports 24
  • রাইদুর শতরানে ফিরতি ম্যাচেও চেন্নাইয়ের জয়

    May 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পুনে, ১৩ মে: ওপেনার আমবাতি রাইদুর শতরানের সুবাদে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ফিরতি ম্যাচে ৮ উইকেটের সহজ জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। প্রথম সাক্ষাতে চেন্নাই সুপার কিংস জিতেছিল ৪ রানে।

    হায়দরাবাদের করা ১৭৯ রানের জবাবে ৬ বল বাকি থাকতে ২ উইকেটে ১৮০ রান স্কোরবোর্ডে জমা করে চেন্নাই। ফলে ৮ উইকেটে জিতে যায় ধোনির দল।

    উদ্বোধনী জুটিতে শেন ওয়াটসন ও আমবাতি রাইদু ১৩৪ রান করে দারুণ সূচনা এনে দেন। শেন ওয়াটসন দুর্ভাগ্যজনক রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরেন। ওয়াটসন ৩৫ বলে করেন ৫৭ রান। তিন রান যোগ করতেই বিদায় নেন রায়না। রায়না করেন মাত্র ২ রান।

    তৃতীয় উইকেটে অধিনায়ক ধোনি ও আমবাতি রাইদু ৪৩ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। রাইদু ৬২ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন। সেইসাথে এবারের আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরির দেখা পান রাইদু। আইপিএলের চতুর্থ সেঞ্চুরি এটি। এর আগে ক্রিস গেইল, শেন ওয়াটসন ও রিসাব পান্ট সেঞ্চুরি করেছিলেন।

    অধিনায়ক ধোনি অপরাজিত থাকেন ২০ রানে।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৭৯ রান করে হায়দরাবাদ। হায়দাবাদের ওপেনার শিখর ধাওয়ান সর্বোচ্চ ৭৯ রান করেন। এছাড়া অধিনায়ক উলিয়ামসন করেন ৫১ রান। এটি তার সপ্তম ফিফটি। দীপক হুদা ২১ ও সাকিব আল হাসান ৮ রানে অপরাজিত থাকেন।

    এ ম্যাচ জেতায় ১২ খেলায় চেন্নাইয়ের সংগ্রহ ১৬ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে হায়দরাবাদ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা