রাজনীতিতে আসবেন না সাঙ্গাকারা – BD Sports 24
  • রাজনীতিতে আসবেন না সাঙ্গাকারা

    August 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ১৩ আগস্ট: রাজনীতিতে প্রবেশের সম্ভাবনা নাকচ করে দিলেন শ্রীলংকান ক্রিকেট সুপারস্টার কুমার সাঙ্গাকারা। নিজের কোনো রাজনৈতিক উচ্চাভিলাস নেই বলে আজ স্পষ্ট জানিয়েছেন শ্রীলংকার সর্বকালে সেরা ক্রিকেটারদের একজন কুমার সাঙ্গাকারা।

    তিনি আগামী বছর শ্রীলংকার প্রেসিডেন্ট পদে নির্বাচন করার কথা ভাবছেনÑ দেশটির গণমাধ্যমে এমন সংবাদ প্রচারিত হওয়ার পর এ কথা বলেন সাঙ্গাকারা। আগামী শনিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন দেশটির সাবেক ক্রিকেটার ইমরান খান। অনেকেই খানের সঙ্গে সাঙ্গাকারাকে তুলনা করছেন।

    ৪০ বছর বয়সী সাঙ্গাকারা এক বিবৃতিতে বলেন, ‘আমি সকল প্রকার অনুমান ও গুজবের বিষয়ে স্পষ্ট করে বলে দিতে চাই আমার কোনো রাজনৈতিক উচ্চাভিলাস নেই।’

    আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে দেশটির প্রথান বিরোধী দলের দলের সঙ্গে তার আলোচনার কথা অস্বীকার করে তিনি বলেন, ‘কখনোই আমার এমন ইচ্ছে ছিল না এবং আমি অত্যন্ত নিশ্চিত করে বলতে পারি ভবিষ্যতেও এমন ইচ্ছে আমার হবে না।’

    দেশটির বেশ কয়েকজন তারকা ক্রিকেটার সফলভাবে রাজনীতিতে প্রবেশ করেছেন। শ্রীলংকার বিশ্বকাপ জয় অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা বর্তমান সরকারের একজন মন্ত্রী। সাবেক অধিনায়ক সনত জয়সুরিয়া আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর একজন উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    ক্যারিয়ারে ১৩৪ ম্যাচে ১১টি ডাবল সেঞ্চুরিসহ মোট ১২,৪০০ রান করে ২০১৫ সালের আগস্টে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন কুমার সাঙ্গাকারা। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা