রাজশাহীকে হারিয়ে এককভাবে শীর্ষে ঢাকা ডায়নামাইটস – BD Sports 24
  • রাজশাহীকে হারিয়ে এককভাবে শীর্ষে ঢাকা ডায়নামাইটস

    November 18th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ নভেম্বর: বিপিএলের পঞ্চম আসরে নিজেদের ষষ্ঠ ম্যাচে রাজশাহী কিংসকে ৬৮ রানের বড় ব্যবধানে হারিয়ে পয়েন্ট তালিকায় এককভাবে শীর্ষে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ৬ খেলায় ঢাকার পয়েন্ট ৯। অপরদিকে সমসংখ্যক খেলায় রাজশাহীর সংগ্রহ ৪ পয়েন্ট।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ঢাকা ডায়নামাইটস ৭ উইকেটে ২০১ রানের বড় স্কোর গড়ে। সর্বোচ্চ ৬৮ রান করেন এভিন লুইস। ৩৮ বলে ১০টি বাউন্ডারি ও একটি ছক্কা হাঁকান লুইস।

    শেষদিকে কাইরান পোলার্ড ২৫ বলে ৫২ রানে অপরাজিত থাকেন। পোলার্ড তার ইনিংসটি সাজান ৫ বাউন্ডারি ও তিন ছক্কায়। এছাড়া কুমার সাঙ্গাকারা ২৮, জহুরুর ইসলাম ১৩ ও অধিনায়ক সাকিব আল হাসান ১১ রান করেন।

    জবাবে ব্যাট করতে নেমে ঢাকার স্পিনারদের ঘূর্ণিতে বেসামাল হয়ে পড়ে রাজশাহীর ব্যাটসম্যানরা। শহীদ আফ্রিদি ও সাকিব আল হাসানের স্পিন যাদুতে রাজশাহীর ব্যাটসম্যানরা বেশিক্ষণ ক্রিজে থিতু হতে পারেননি। সাথে যোগ দেন পেসার আবু হায়দার। এই তিন বোলারের দাপটে ১৮.২ ওভারে ১৩৩ রানে গুটিয়ে যায় রাজশাহীর ইনিংস। ফলে ৬৮ রানে হেরে যায় রাজশাহী।

    শহীদ আফ্রিদি একাই শিকার করেন ৪ উইকেট। আবু হায়দার তিনটি ও সাকিব আল হাসান নেন দুই উইকেট।

    রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন জাকির হাসান। এছাড়া অধিনায়ক ড্যারেন স্যামি ১৯, মুমিনুল ১৬ ও মিরাজ ১০ রান করে আউট হন।

    ম্যাচসেরা হন ঢাকা ডায়নামাইটসের ওপেনার এভিন লুইস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা