রাজশাহীকে ২০৬ রানের টার্গেট দিলো সিলেট – BD Sports 24
  • রাজশাহীকে ২০৬ রানের টার্গেট দিলো সিলেট

    November 7th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট, ০৭ নভেম্বর: রাজশাহী কিংসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সিলেট সিক্সার্স নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০৫ রানের বিশাল স্কোর গড়েছে। ফলে জিততে হলে রাজশাহীকে করতে হবে ২০৬ রান।

    প্রথম দুই ম্যাচ টানা জিতে ফুরফুরে মেজাজে থাকা সিলেট সিক্সার্সের দুই ওপেনার উপল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার আগের দুই ম্যাচের মতো তৃতীয় ম্যাচেও উদ্বোধনী জুটিতে দারুণ সূচনা এনে দিয়েছেন। এই জুটি ১০.৩ ওভার মোকাবেলায় ১০১ রান স্কোরবোর্ডে জমা করে বিচ্ছিন্ন হন।

    সিলেট সিক্সার্সের এই দুই ব্যাটসম্যান প্রথম ম্যাচে ঢাকার বিপক্ষে ১২৫ রানের পার্টনারশিপ গড়েন। দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেও ৭৩ রানের বড় পার্টনারশিপ গড়েন।

    রাজশাহীর বিপক্ষে ফ্লেচার ৩০ বলে ঝড়ো গতিতে ৪৮ রান করে আউট হন। উপল থারাঙ্গা আউট হন ৩৭ বলে ৫০ রান করে। এরপর টানা তিন ম্যাচে ফিফটি করার নজির গড়লেন এই লঙ্কান ক্রিকেটার। প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে অপ: ৬৯ এবং দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৫১ রান করেছিলেন থারাঙ্গা।

    এছাড়া দানুস্কা গুনারত্নের ২২ বলে ৪২ রানের বিধ্বংসী ইনিংস সিলেটের বড় সংগ্রহে ভূমিকা রাখে। তার ইনিংসে দুটি চার ও তিনটি ছক্কার মার রয়েছে। সবচেয়ে হোয়াইটলি ১২ বলে অপ: ২৫ এবং আবুল হাসান ৫ রানে অপরাজিত থাকলে নির্ধারিত ২০ ওভারে সিলেটের স্কোর দাঁড়ায় ২০৫/৬।

    রাজশাহীর বোলারদের মধ্যে কেসরিক উইলিয়ামস দুটি এবং ফরহাদ রেজা ও ফ্রাংকলিন একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা