রাজশাহীকে ৬ উইকেটে হারালো মাশরাফির রংপুর – BD Sports 24
  • রাজশাহীকে ৬ উইকেটে হারালো মাশরাফির রংপুর

    November 4th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট, ০৪ নভেম্বর: বিপিএলে জয় দিয়ে শুরু করেছে মাশরাফির রংপুর রাইডার্স। শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহীকে ৬ উইকেটে পরাজিত করেছে রংপুর। রাজশাহীর দেয়া ১৫৫ রানের জবাবে ৭ বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৫৫ রান করে জিতে যায় রংপুর।

    রাজশাহীর দেয়া ১৫৫ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই হোচট খায় রংপুর রাইডার্স। দলীয় ১ রানে অ্যাডাম লিথকে ০ রানে ফিরিয়ে দেন মেহেদী হাসান মিরাজ। এরপর ১৫ রানে জনসন চার্লস বিদায় নেন ৯ রান করেন।ফরহাদ রেজার বলে এলপিডব্লিউ’র ফাঁদে পা দেন জনসন।

    তৃতীয় উইকেট জুটিতে মোহাম্মদ মিথুন ও শাহরিয়ার নাফীস ৭৫ রানের পার্টনারশিপ গড়ে দলকে অনেকটা বিপদমুক্ত করেন। মোহাম্মদ মিথুন ঝড়োগতিতে ৩৩ বলে একটি চার ও তিনটি ছক্কার সাহায্রে ৪৬ রান করে আউট হন।

    আর মাত্র ২৩ রান তুলতেই সাজঘরে ফিরেন ৩৫ রান করা শাহরিয়ার নাফীস। দলীয় রান তখন ১১৩। বাকি কাজটুকু সারেন রাভি বোপারা ও থিসারা পেরেরা। এই দুই ব্যাটসম্যান ৬.২ ওভার মোকাবেলায় ৪২ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করেন। বোপারা ২৩ বলে ৩৯ এবং থিসারা পেরেরা ১২ বলে ২০ রান করে অপরাজিত থাকেন।

    রাজশাহীর বোলারদের মধ্যে মিরাজ, ফরহাদ রেজা, ফ্রাঙ্কলিন ও উইলিয়ামস একটি করে উইকেট নেন।

    এর আগে টসে হেরে রাজশাহী নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৪ রান সংগ্রহ করে। রাজশাহীর হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন রনি তালুকদার। এছাড়া অধিনায়ক ড্যারেন সামি ১৮ বলে ২৯ রান করে আউট হন। সামি একটি চার ও দু’টি ছক্কা হাঁকান। ফ্রাংকলিন ২২ বলে অপ: ২৬ এবং মেহেদি হাসান মিরাজের ৫ বলে ১৫ রানের কল্যাণে ৮ উইকেটে ১৫৪ রান করে রাজশাহী কিংস।

    এদিন রাজশাহীর মুমিনুল (৯ রান), মুশফিকুর রহীম (১১ রান), লুক রাইট (১১ রান) ও সামিট প্যাটেল (৩ রান) ব্যাট হাতে সুবিধা করতে পারেননি।

    রংপুরের বোলারদের মধ্যে লাসিথা মালিঙ্গা ও নাজমুল ইসলাম দু’টি করে এবং সোহাগ গাজী ও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা