রাজশাহী কিংস-এর সঙ্গে জাফলং চা – BD Sports 24
  • রাজশাহী কিংস-এর সঙ্গে জাফলং চা

    November 3rd, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৩ নভেম্বর: আগামীকাল শনিবার থেকে পুণ্যভূমি সিলেটে বাংলাদেশের ক্রিকেটের জমজমাট আসার ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)’ এর  মারমুখি উত্তেজনা শুরু হচ্ছে। এই আসরকে ঘিরে অংশগ্রহণকারী দলগুলো নিজেদের তৈরী করে রেখেছে। এখন শুধু মাঠে নিজেদের পারফরমেন্স দেখানোর অপেক্ষা।

    এই বিপিএলের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করার জন্য এগিয়ে এসেছে দেশের অন্যতম সেরা ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘ওরিয়ন গ্রুপের সিস্টার কনসার্ন ‘জাফলংচা’।  তারা আটঘাট বেধে এবারের আসরে নিজেদের জড়িয়েছে ‘রাজশাহী কিংস’-এর সঙ্গে। গত আসরেও এই রাজশাহী কিংস দলের সঙ্গে জড়িয়েছিল পৃষ্ঠপোষকতা করে। এবারও এর ব্যতিক্রম হয়নি। ওরিয়ন গ্রুপ সব সময়ই খেলাধূলার উন্নয়নে কাজ করে থাকে।

    গতকাল বৃহস্পতিবার তেজগাঁওস্থ ওরিয়ন গ্রুপের কার্যালয়ে রাজশাহী কিংস এবং ওরিয়ন গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওরিয়ন গ্রুপের সিস্টার কনসার্ন ‘ জাফলং চা’ এর পক্ষে মো: ইব্রাহীম খলিল, হেড ওফ অপারেশন এবং রাজশাহী কিংস-এর পক্ষে পরিচালক আমজাদ হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ওরিয়ন গ্রুপের খালেদ মাসুদ  (হেড অফ কমিউনিকেশন), ওরিওন টি’র হডে অফ সেলস অ্যান্ড মার্কেটিং এমডি সামসুল আলম শামস,  ম্যানজোর এইচআর একরামুল সামস, আশিক রুবায়েত, ন্যাশনাল সেলস ম্যানেজার। এছাড়া আরও অনেক কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

    রাজশাহী কিংসের পরিচালক আমজাদ হোসেন বলেন, ‘ওরিয়ন গ্রুপ আগেও ছিল। এবারও তারা রাজশাহীর সঙ্গে রয়েছে। তারা রাজশাহী দলকে দারুণভাবে উৎসাহিত করে থাকে। এর জন্য রাজশাহী কিংস পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাই।

    পৃষ্ঠপোষক ওরিয়ন গ্রুপের হেড অব কমিউনিকেশন খালেদ মাসুদ বলেন, আমরা সব সময়ই খেলাধুলাকে প্রাধান্য দিয়ে থাকি। ক্রিকেট তো বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় খেলা। আমরা চাই বাংলাদেশের ক্রিকেট আরো এগিয়ে যাক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা