রাজশাহী বিভাগে ইয়েস কার্ড পেলেন ৩০ খেলোয়াড় – BD Sports 24
  • রাজশাহী বিভাগে ইয়েস কার্ড পেলেন ৩০ খেলোয়াড়

    February 13th, 2019

    জেলা সংবাদদাতা, বিডিস্পোর্টস২৪.কম
    নাটোর : ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) আয়োজনে ও সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য প্রস্তাবিত শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের রাজশাহী বিভাগের খেলোয়াড় বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে।

    আজ বুধবার ১৩ ফেব্রুয়ারি নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহী বিভাগের আটটি জেলা থেকে আগত মোট ৮০ জন খেলোয়াড়ের মধ্য থেকে প্রশিক্ষণের জন্য ৩০ জনকে বাছাই করা হয়।

    বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও খেলোয়াড়দের ইয়েস কার্ড প্রদান করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মো. রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাটোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর রহমান মিকু, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান।

    বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মো. রুহুল আমিন দেশের ফুটবলের উন্নয়নে সবাইকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান। বাংলাদেশের ফুটবল এখন আর আগের অবস্থায় নেই। ফিফা র‌্যাংকিংয়ের তলানিতে বাংলাদেশের অবস্থান। দশ বছর আগে এরকম কার্যক্রম নেয়া হলে ফুটবলের দুর্দিন দেখতে হতো না। ফুটবলের উন্নয়নের জন্য তৃণমূল পর্যায়ে বিশেষ নজর দিতে হবে। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন দেশের ফুটবল উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমরা আশা করি শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের (প্রস্তাবিত) মধ্য দিয়ে আগামির তারকা উঠে আসবেন।

    সাবেক জাতীয় ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, ইমতয়িাজ সুলতান জনি ও বিডিডিএফএ’র নির্বাচক প্যানেল খেলোয়াড় বাছাই সম্পন্ন করেন। বাছাই করা ৩০ জন খেলোয়াড় পরবর্তীতে মাসব্যাপী প্রশিক্ষণের পর আগামি এপ্রিলে অনুষ্ঠিতব্য শেখ কামাল অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপে রাজশাহী বিভাগকে প্রতিনিধিত্ব করবে।

    বাছাইকৃত খেলোয়াড়রা হলেন : মিরজাউল হোসেন, ইছহাক আকন্দ, তুষার আলী, আছাদুজ্জামান তুষার, রাজিব হোসেন, ইমন আলী, গোবিন্দ দাস, সজীব আলী, নাঈম হোসেন, কাউছার খান, জাহিদুল ইসলাম লিখন, আশরাফুল আলম, মো: সাজু, ডানিয়েল ক্রজুর, শাকিল আহমেদ, আব্দুর রাহাত, সাব্বির হোসেন, হাসিবুল ইসলাম, মিজানুর রহমান, সিহাব উদ্দিন, রিমন শেখ, নিকো সরেন, আশফাক হোসেন, শান্ত ইসলাম, আছাদুজ্জামান, আমিরুল ইসলাম বাবু, আবদুল্লাহ হোসেন, মেহেদী হাসান, তাববীর রানা ও মো: শান্ত।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা