রাজশাহী ল্যাবরেটরি স্কুল অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • রাজশাহী ল্যাবরেটরি স্কুল অপরাজিত চ্যাম্পিয়ন

    April 9th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    রাজশাহী, ৯ এপ্রিল ২০১৮ : রাজশাহী জ্ঞানের আলো পাঠাগার আয়োজিত রাজশাহী জেলা স্কুল দাবা লিগে ৪ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুল অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

    সমান পয়েন্ট পেয়ে টাইব্রেকিংয়ে সিরোইল গভর্নমেন্ট হাই স্কুল রানার্সআপ এবং রাজশাহী বি বি হিন্দু একাডেমি তৃতীয় স্থান লাভ করেছে। গত ৬-৭ এপ্রিল রাজশাহী বি বি হিন্দু একাডেমিতে দুইদিনব্যাপী উৎসবমুখর পরিবেশে রাজশাহীর ১৭টি স্কুলের হয়ে ১০২ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

    প্রধান অতিথি হিসেবে ৬ এপ্রিল এ আসরের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাসিক ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. আনোয়ারুল আমীন আজব, রাসিক কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেন। প্রধান অতিথির বক্তৃতায় অদূর ভবিষ্যতে রাজশাহী জেলা দাবা লিগ আয়োজনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন রাজশাহী সিটি করপোরেশন মেয়র।

    ৭ এপ্রিল প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাজশাহী চেম্বার অব কমার্সের সহসভাপতি মাসুদুর রহমান রিংকু। তিনি জুন-জুলাই মাসে রাজশাহীতে একটি আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা আয়োজনে সার্বিক সহযোগিতা আশ্বাস দেন।

    উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্ঞানের আলো পাঠাগারের প্রতিষ্ঠাতা পরিচালক রাজশাহীর প্রথম আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়ু অধ্যাপক কাওসার আলী ইতি।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০