রাজস্থানকে হারিয়ে শীর্ষে মুম্বাই – BD Sports 24
  • রাজস্থানকে হারিয়ে শীর্ষে মুম্বাই

    October 7th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ৭ অক্টোবর: ডানহাতি ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের বিধ্বংসী ব্যাটিংয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে রাজস্থান রয়্যালসকে ৫৭ রানে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

     

    এই জয়ে ৬ খেলায় ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে উঠলো মুম্বাই। ৫ খেলায় ৮ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে দ্বিতীয়স্থানে দিল্লি ক্যাপিটালস। ৫ খেলায় ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে অবস্থান রাজস্থানের।

     

    গতরাতে আবুধাবিতে টুর্নামেন্টের ২০তম টস জিতে প্রথমে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কককে নিয়ে ২৯ বলে ৪৯ রানের জুটি গড়েন রোহিত। ডি কক ১৫ বলে ২৩ ও রোহিত ২৩ বলে ৩৫ রান করে ফিরেন।

     

    এরপর মুম্বাইকে একাই টেনেছেন সূর্য। রাজস্থানের বোলারদের বিপক্ষে ইনিংসের শেষ ওভার পর্যন্ত খেলেন তিন নম্বরে নামা সূর্য। ৪৭ বলে ১১টি চার ও ২টি ছক্কায় অপরাজিত ৭৯ রান করেন তিনি। তার সাথে শেষদিকে ঝড়ো গতিতে রান তুলেন হার্ডিক পান্ডিয়া। ১৯ বলে অপরাজিত ৩০ রান করেন তিনি। ফলে ২০ ওভারে ৪ উইকেটে ১৯৩ রানের বড় সংগ্রহ পায় মুম্বাই।

     

    ১৯৪ রানের বড় টার্গেটে খেলতে নেমে মুম্বাইর দুই পেসার নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহর তোপের মুখে পড়ে রাজস্থান। দলীয় ১২ রানে টপ-অর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে তারা।

     

    পরের দিকের ব্যাটসম্যানরাও ব্যর্থ হন। তবে একপ্রান্ত আগলে লড়াই করার চেষ্টা করেছিলেন ওপেনার ইংল্যান্ডের জশ বাটলার। ৪৪ বলে ৪টি চার ও ৫টি ছক্কায় ৭০ রান করে বাটলার আউট হন। শেষ পর্যন্ত ১১ বল বাকি থাকতে ১৩৬ রানে গুটিয়ে যায় রাজস্থান। মুম্বাইয়ের বুমরাহ ২০ রানে ৪ উইকেট নেন। এছাড়া বোল্ট ও অস্ট্রেলিয়ার জেমস প্যাটিনসন ২টি করে উইকেট নেন।

     

    ম্যাচসেরা হন মুম্বাইয়ের সূর্যকুমার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...