রানী হামিদ ও ইভা যুগ্মভাবে শীর্ষে – BD Sports 24
  • রানী হামিদ ও ইভা যুগ্মভাবে শীর্ষে

    August 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ আগস্ট: ৩৮তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপের সপ্তম রাউন্ডের খেলা শেষে ৬ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে শীর্ষে রয়েছেন আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা।

    পাঁচ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন অগ্রণী ব্যাংকের মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা, বরিশালের আফরীন জাহান মুনিয়া ও ঠাকুর জানিয়া হক।

    সাড়ে চার পয়েন্ট করে নিয়ে এদের পরেই রয়েছেন- মহিলা ফিদে মাস্টার আফরোজা খানম বাবলী, নরসিংদীর নোশিন আঞ্জুম, বগুড়ার উম্মে সুলতানা প্রতিভা তালুকদার, ফারজানা হোসেন এ্যানি, নারায়ণগঞ্জের মোছাম্মৎ ঝর্না বেগম, জান্নাতুল ফেরদৌস, আহমেদ ওয়ালিজা, কাজী জারিন তাসনিম ও রাজশাহীর জান্নাতুল ফেরদৌসী।

    আজ দাবা ক্রীড়া কক্ষে সপ্তম রাউন্ডের খেলায় আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ নোশিনকে, মহিলা ফিদে মাস্টার ইভা মহিলা ফিদে মাস্টার জাকিয়াকে, মুনিয়া প্রতিভাকে, জানিয়া নাজমিন আক্তারকে ও ওয়ালিজা ওয়ারসিয়া খুশবুকে পরাজিত করেন। মহিলা ফিদে মাস্টার বাবলী জান্নাতুল ফেরদৌসের সাথে, এ্যানি জারিনের সাথে, ঝর্না জান্নাতুল ফেরদৌসীর সাথে ড্র করেন।

    আগামীকাল বুধবার টুর্নামেন্টের কোনো খেলা নেই। আগামী ১৬ আগস্ট বৃহস্পতিবার  বেলা ৩.০০টা হতে একই স্থানে অষ্টম রাউন্ডে খেলা শুরু হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা