রাশিয়া ফুটবল দলকে পুতিনের অভিনন্দন – BD Sports 24
  • রাশিয়া ফুটবল দলকে পুতিনের অভিনন্দন

    July 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ক্রেমলিন, ২ জুলাই: ২০১০’র বিশ্বকাপজয়ী স্পেনকে হারিয়ে বিশ্বকাপের ২১তম আসরের কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় রাশিয়া ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। খেলাশেষে কোচ স্তানিস্লাভ চেরচেসভকে ফোন করে অভিনন্দন জানান পুতিন।

    রুশ প্রেসিডেন্টে কার্যালয় ক্রেমলিন থেকে জানানো হয়েছে, রাষ্ট্রীয় কাজে ব্যস্ততার কারণে মাঠে উপস্থিত থাকতে পারেননি পুতিন। তবে শত ব্যস্ততার মধ্যেও টিভি পর্দায় খেলা দেখেছেন তিনি।

    বিশ্বকাপের প্রথম ম্যাচের পর আর মাঠে দেখা যায়নি পুতিনকে। তবে সবসময়ই বিশ্বকাপের খবর রাখছেন। বিশেষ করে নিজের দেশের। স্পেনের বিরুদ্ধে ম্যাচের আগেও দলকে শুভকামনা জানাতে কোচকে ফোন করেন এবং ম্যাচ শেষেও ফোন করে অভিনন্দন জানান।

    ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ বলেন, ‘পুরো দেশের মতোই শুরু থেকে শেষ পর্যন্ত নিজ দেশের খেলা দেখেছেন পুতিন।’

    পুতিনের জায়গায় মাঠে ছিলেন রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভ। স্ত্রীকে পাশে নিয়ে খেলা দেখেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে মাঠে উপস্থিত ছিলেন রুশ ডেপুটি মন্ত্রী ভিটালি মুটকোও।

     

    ম্যাচের নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হওয়ার টাইব্রেকারে স্পেনকে ১ (৪)-১ (৩) গোলে পরাজিত করে রাশিয়া। কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্বাগতিক রাশিয়া।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা