রাসেল-নারাইনকে প্রথম থেকেই পাচ্ছে কেকেআর – BD Sports 24
  • রাসেল-নারাইনকে প্রথম থেকেই পাচ্ছে কেকেআর

    August 8th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ৮ আগস্ট: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ হচ্ছে ১০ সেপ্টেম্বর। তাই অনেকেই উদ্বেগে ছিলেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইনদের নিয়ে। প্রথম ম্যাচ থেকে নাইট তারকাদের পাওয়া যাবে কি না, তা নিয়ে ছিল প্রশ্ন। নাইট সূত্র থেকে জানা গেল ১৩ সেপ্টেম্বরের মধ্যে স‌ংযুক্ত আরব আমিরাতে পৌঁছে যাচ্ছেন রাসেল, নারাইন ও নাইট কোচ ব্রেন্ডন ম্যাককালাম। প্রথম ম্যাচ থেকেই খেলতে দেখা যেতে পারে কেকেআরের ক্যারিবিয়ান তারকাদের।

     

    নাইট শিবিরের বিদেশি ক্রিকেটারেরা কেউ ভারতে আসছেন না। নিজেদের দেশ থেকেই উড়ে যাচ্ছেন আরব আমিরাতে। অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স, ইংল্যান্ডের টম ব্যান্টন সে দেশে পৌঁছে যাবেন ২৫ আগস্টের মধ্যে। পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলে নাইট শিবিরে যোগ দিতে পারেন ইয়ন মরগান।

     

    ৭ আগস্ট শুক্রবারই ২৪ জন ক্রিকেটারের তালিকা ঠিক করে ফেলেছে নাইট শিবির। তাঁদের নিয়েই আবুধাবির হোটেলে জৈব সুরক্ষা বলয়ে রাখা হবে। তবে দেশ থেকে উড়ে যাওয়ার আগে একবার করোনা পরীক্ষা হবে প্রত্যেকের। শোনা যাচ্ছে আগামী সপ্তাহের মধ্যেই ঠিক হয়ে যাবে, কবে প্রত্যেকে তাঁদের করোনা পরীক্ষা দেবেন। বিদেশি ক্রিকেটারেরা নিজেদের দেশ থেকেই পরীক্ষার রিপোর্ট নিয়ে আসতে পারেন।

     

    সে দেশে পৌঁছে আরও দু’বার করোনা পরীক্ষা করা হবে দীনেশ কার্তিকদের। বিমানবন্দরে নেমে ও হোটেলে প্রবেশ করার আগে। মরুদেশে থাকাকালীন পরীক্ষা হবে পাঁচ দিন অন্তর। ক্রিকেটারদের ফল নেগেটিভ এলে তবেই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার অনুমতি দেওয়া হবে তাদের। ফল নেগেটিভ এলে নিভৃতবাসে থাকার বাধ্যতামূলক কোনো নিয়ম নেই। তবে সচেতনতা বাড়ানোর জন্য সাত দিনের নিভৃতবাসের সিদ্ধান্ত নিতে পারে নাইট শিবির। যদিও তা নির্ভর করছে পরিস্থিতির উপরে।

     

    আমিরাতে পৌঁছেই শিবির শুরু করবে কেকেআর। মুম্বাইয়ের অ্যাকাডেমিতে নিজেদের ঝালিয়ে নেওয়ারও সুযোগ পাচ্ছেন না কেউ। কারণ, সেখানে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর আকার নিয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...