রাহাত হোসেন সভাপতি, রেজোয়ানুল খান রিকু সাধারণ সম্পাদক – BD Sports 24
  • রাহাত হোসেন সভাপতি, রেজোয়ানুল খান রিকু সাধারণ সম্পাদক

    May 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ মে: উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের নির্বাচনে কবি ও ছড়াকার রাহাত হোসেন সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় উত্তরা ই-কমার্স ক্লাব হলরুমে অনুষ্ঠিত দ্বিবার্ষিক নির্বাচনে ক্লাবের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজোয়ানুল খান রিকু।

    বিকল্প প্রার্থী না থাকায় ক্লাবের ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির প্রত্যেকেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পরবর্তী দুই বছর মেয়াদের জন্য নির্বাচিত হন।

    নির্বাচিত অন্য কর্মকর্তা/সদস্যরা হলেন : সিনিয়র সহসভাপতি: হাসান হাফিজুর রহমান, সহসভাপতি: মোস্তফা হায়দার এবং বাবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক: ইঞ্জিনিয়ার নাসিম আল-ইসলাম, অর্থ সম্পাদক: মোঃ মুরাদ হোসেন, দফতর সম্পাদক: এমাদ আহমেদ মোর্তাজা রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক: সাকিল খাঁন, সমাজকল্যাণ সম্পাদক: মোঃ গোলাম মোস্তফা মামুন, নির্বাহী সদস্য: গোলাম হাফিজুল হক, মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া, মঞ্জুর আলম, ইঞ্জিনিয়ার মোঃ মায়দুর রহমান মওদুদ এবং ফারজানা হোসেন নিসা।

    নির্বাচনে ক্লাবের অন্যতম উপদেষ্টা কবি আনোয়ার মজিদ প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

    এর আগে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্লাবের বার্ষিক সাধারণ সভায় ক্লাবের বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন বিদায়ী কমিটির অন্যতম সদস্য এবং নবনির্বাচিত কমিটির অর্থ সম্পাদক মোঃ মুরাদ হোসেন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা