রাহুলের সেঞ্চুরিতে ৯৭ রানের বড় জয় পাঞ্জাবের – BD Sports 24
  • রাহুলের সেঞ্চুরিতে ৯৭ রানের বড় জয় পাঞ্জাবের

    September 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৫ সেপ্টেম্বর: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে প্রথম সেঞ্চুরির করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল। রাহুলের অনবদ্য সেঞ্চুরিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৯৭ রানের বড় জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

     

    ম্যাচসেরা রাহুল ৬৯ বলে অপরাজিত ১৩২ রান করেন। আইপিএলের ইতিহাসে ভারতীয়র যেকোনো ব্যাটসম্যানের এটি ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস।

     

    গতরাতে দুবাইয়ে টস জিতে প্রথমে ফিল্ডিংএ নামে ব্যাঙ্গালুরু। ওপেনার হিসেবে নেমে ব্যাঙ্গালুরুর বোলারদের উপর তাণ্ডব চালিয়েছেন রাহুল। সতীর্থদের সহায়তা না পেলেও, এক প্রান্ত আগলে দ্রুত রান তুলেছেন তিনি। ৩৬ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন রাহুল।

     

    ১৮তম ওভারের প্রথম দু’বলে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ডেল স্টেইনকে ছক্কা ও চার মেরে এবারের আসরে প্রথম, আইপিএলের ইতিহাসে ৫৯তম ও নিজের দ্বিতীয় সেঞ্চুরি করেন রাহুল। ৬২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

     

    এরপর আরও ৭ বল মোকাবেলায় ৩২ রান যোগ করেন রাহুল। ১৩২ রানের অপরাজিত ইনিংসটি সাজান ১৪টি চার ও ৭টি ছক্কায়। রাহুলের নৈপুণ্যে ২০ ওভারে ৩ উইকেটে ২০৬ রানের বড় সংগ্রহ গড়ে পাঞ্জাব।

     

    ২০৭ রানের জবাবে ১৭ ওভারে ১০৯ রানে গুটিয়ে যায় ব্যাঙ্গালুরুর ইনিংস। অর্থাৎ রাহুলের রানের ধারে কাছেও যেতে পারেনি কোহলির দল। দলের পক্ষে ওয়াশিংটন সুন্দর ৩০, দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স ২৮ ও অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ ২০ রান করেন। পাঞ্জাবের অশ্বিন ও বিষনু ৩টি করে উইকেট নেন। ২ খেলায় ১টি করে সমান জয় এখন পাঞ্জাব ও ব্যাঙ্গালুরুর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...