রায়নার ইনজুরিতে বিপত্তিতে চেন্নাই – BD Sports 24
  • রায়নার ইনজুরিতে বিপত্তিতে চেন্নাই

    April 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চেন্নাই, ১২ এপ্রিল: চেন্নাই সুপার কিংস ঘরের মাঠের সুবিধা হারাতে না হারাতেই সুরেশ রায়নার ইনজুরিতে বিপত্তিতে পড়েছে। পায়ের মাংসপেশির ইনজুরির কারণে সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের হয়ে পরবর্তী দুই ম্যাচে খেলতে পারবেন না।

    রায়না তার আইপিএল ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো ম্যাচ মিস করতে যাচ্ছেন। ইনজুরির কারণে আগামী ১৫ এপ্রিল রোববার মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে এবং ২০ এপ্রিল শুক্রবার পুনেতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে পারবেন না।

    কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২০৩ রানের লক্ষ্য তাড়া করার সময় ইনিংসের ১০ম ওভারে তিনি সমস্যা অনুভব করেন। রানের জন্য দৌঁড়াতে তার কষ্ট হচ্ছিল। তারপর ওই ওভারেই ১২ বলে ১৪ রান করে আউট হন।

    রায়নার অনুপস্থিতিতে দলে মিডল অর্ডারে ঘাটতি দেখা দিয়েছে। এর আগে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে কেদার যাদব টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েন।

    ফাফ ডু প্লেসিস পরবর্তী ম্যাচে খেলতে পারবেন। কেননা তিনি তার আঙুলের ইনজুরি থেকে সেরে উঠেছেন। রায়নার ইনজুরির কারণে মুরালি বিজয়কে দলে নেয়া হতে পারে। এক্ষেত্রে আমবাতি রাইদু মিডল অর্ডারে খেলবেন।

    যাদবের বদলি হিসেবে ডেভিড উইলিকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। যিনি ভিসা জটিলতার কারণে এখনো দলের সাথে যোগ দিতে পারেননি।

    চেন্নাই সুপার কিংস টুর্নামেন্ট শুরুর আগে ইনজুরির কারণে আরেক ক্রিকেটার মিচেল স্যান্টনারকে হারিয়েছে এবং তার বদলি হিসেবে এখনো কারও নাম ঘোষণা করেনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা